বুধবার বাঁকুড়ার তালডাংরা ব্লকের বিবড়দা গ্রামে স্থানীয় তৃণমূল কর্মীদের নিয়ে একটি সভা হয়। সেখানে উপস্থিত ছিলেন তারকা সাংসদ শত্রুঘ্ন সিনহা। এই এলাকাতেই আবার বাড়ি সিপিএম এর কেন্দ্রীয় কমিটির সদস্য অমিয় পাত্রর।

WB Panchayat Polls 2023: মঞ্চে শত্রুঘ্ন সিনহা, তৃণমূল ব্লক সভাপতি ডায়লগ দিলেন, ‘ঘুঘু চড়াব CPM নেতা বাড়িতে’প্রকাশ্য মঞ্চ থেকে হুঁশিয়ারি তৃণমূল নেতার

বাঁকুড়া: পঞ্চায়েত ভোটের নির্বাচনের আগে বারংবার শাসকদলের রোষের মুখে পড়তে হয়েছে বিরোধীদের, এই অভিযোগ একাধিকবার উঠেছে। এবার তৃণমূলের রোষের মুখে পড়তে হল সিপিএম-এর কেন্দ্রীয় কমিটির সদস্য অমিয় পাত্রকে। প্রকাশ্য মঞ্চ থেকে তাঁর বাড়িতে ঘুঘু চরানো ও তাঁকে বাড়ি ছাড়ার হুঁশিয়ারি দিলেন তৃনমূলের ব্লক সভাপতি। যদিও, বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ সিপিএম নেতা।


বুধবার বাঁকুড়ার তালডাংরা ব্লকের বিবড়দা গ্রামে স্থানীয় তৃণমূল কর্মীদের নিয়ে একটি সভা হয়। সেখানে উপস্থিত ছিলেন তারকা সাংসদ শত্রুঘ্ন সিনহা। এই এলাকাতেই আবার বাড়ি সিপিএম এর কেন্দ্রীয় কমিটির সদস্য অমিয় পাত্রর। গতকালের সেই সভায় বক্তব্য রাখতে ওঠেন তৃণমূলের তালডাংরা ব্লক সভাপতি তারাশঙ্কর রায়। অভিযোগ, সেখানে দাঁড়িয়ে খুল্লামখুল্লা সিপিএম নেতা অমিয় পাত্রকে হুঁশিয়ারি দেন।

তিনি বলেন, “আপনি তো আগে বলতেন লক্ষ্মীর ভান্ডার নাকি ভিক্ষা। এখন কেন বলছেন লক্ষ্মীর ভান্ডার তো আমরা বন্ধ করব না। আর লক্ষ্মীর ভান্ডার বন্ধ করার আপনি কোন চাঁদু? আপনার বাসায় ঘুঘু চরিয়ে দেব। বাজারে বেরিয়ে চুপচাপ বাড়ি ঢুকে যান। তৃণমূলের শান্ত রূপ আপনি দেখেছেন। কিন্তু তৃণমূল যেদিন ক্ষেপে যাবে সেদিন আপনাকে ঘর ছাড়া করে দেব।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours