ঘটনাটি আমতা বিধানসভার কাশমুলি গ্রাম পঞ্চায়েতের ১৩৯ নম্বর বুথের। কংগ্রেসের পক্ষ থেকে কাশমুলি অঞ্চলের ১৩৯ নম্বর বুথের প্রার্থী হিসাবে সুকুমার মিদ্দাকে টিকিট দেওয়া হয়েছিল। গত ১৪ তারিখ তিনি কংগ্রেসের হয়ে মনোনয়ন জমাও দেন।

West Bengal Panchayat Elections 2023: কানে বন্দুক ঠেকিয়ে মনোনয়ন প্রত্যাহার, নিখোঁজ কংগ্রেস প্রার্থী, আমতাকাণ্ডে জল গড়াল হাইকোর্টেকলকাতা হাইকোর্ট
কলকাতা: কানে বন্দুক ঠেকিয়ে কংগ্রেস প্রার্থীকে মনোনয়ন প্রত্যাহার করানোর অভিযোগ। দুই কংগ্রেস প্রার্থীকে মনোনয়ন প্রত্যাহারে ‘চাপ’ আর তারপর থেকেই এক কংগ্রেস প্রার্থীর নিখোঁজ-রহস্য। এবার কংগ্রেস প্রার্থীকে অপহরণের অভিযোগ তুলে হাইকোর্টে মামলা দায়ের। কলকাতা হাইকোর্টের বিচারপতি রাজাশেখর মান্থার এজলাসে কংগ্রেসের তরফে মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়ের করার অনুমতি দিয়েছে আদালত। মঙ্গলবার এই মামলার শুনানির সম্ভাবনা।


ঘটনাটি আমতা বিধানসভার কাশমুলি গ্রাম পঞ্চায়েতের ১৩৯ নম্বর বুথের। কংগ্রেসের পক্ষ থেকে কাশমুলি অঞ্চলের ১৩৯ নম্বর বুথের প্রার্থী হিসাবে সুকুমার মিদ্দাকে টিকিট দেওয়া হয়েছিল। গত ১৪ তারিখ তিনি কংগ্রেসের হয়ে মনোনয়ন জমাও দেন। পরিবারের অভিযোগ, গত ২০ তারিখ তৃণমূলের লোকজন জোর করে মনোনয়ন প্রত্যাহার করান। কংগ্রেসের অভিযোগ তারপর থেকেই সুকুমার মিদ্দাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরিবারের তরফ থেকে সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করা হয়। কিন্তু তাঁর খোঁজ পাওয়া যায়নি। এরপর থানায় অভিযোগ দায়ের করা হয়। পুলিশের পক্ষ থেকেও সদর্থক কোনও ভূমিকা নেওয়া হয়নি বলে অভিযোগ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours