মে মাসের ২৩ ও ২৪ তারিখ (মঙ্গলবার ও বুধবার) ৩৪১১২ শিয়ালদহ-বজবজ লোকাল ও ৩৪১১১ বজবজ-শিয়ালদহ লোকাল বাতিল থাকবে। একইভাবে ৭ জুন ও ১৯ জুনও ওই দুটি ট্রেন বাতিল থাকবে বলে জানানো হয়েছে রেলের তরফে। 

Local Train Cancelled: চারদিন বাতিল শিয়ালদহগামী প্রথম ট্রেন, ভোগান্তির আশঙ্কা এই স্টেশনের যাত্রীরালোকাল ট্রেন বাতিল
Follow us on

google-news-icon
কলকাতা: শহর ও শহরতলি জুড়ে চলছে কলকাতা মেট্রোর (Kolkata Metro) সম্প্রসারণের কাজ। জোর কদমে এগোচ্ছে কাজ। মেট্রোর কাজের জন্য এবার আংশিক বিঘ্নিত হতে চলেছে শিয়ালদহ দক্ষিণ শাখার ট্রেন চলাচল। জোকা-এসপ্ল্যানেড মেট্রোর (Joka-Esplanade Metro) কাজের জন্য ব্যাহত হবে শিয়ালদহ ও বজবজের মধ্যে ট্রেনের স্বাভাবিক পরিষেবা। মে-জুন মাস মিলিয়ে মোট চারদিন একজোড়া ট্রেন বাতিল থাকবে। মে মাসের ২৩ ও ২৪ তারিখ (মঙ্গলবার ও বুধবার) ৩৪১১২ শিয়ালদহ-বজবজ লোকাল ও ৩৪১১১ বজবজ-শিয়ালদহ লোকাল বাতিল থাকবে। একইভাবে ৭ জুন ও ১৯ জুনও ওই দুটি ট্রেন বাতিল থাকবে বলে জানানো হয়েছে রেলের তরফে।


আগামী ২২/২৩ মে, ২৩/২৪ মে এবং জুন মাসের ৬/৭ তারিখ ও ১৮/১৯ তারিখ রাতের বেলা জোকা-এসপ্ল্যানেড মেট্রো প্রকল্পের কাজ চলবে। মধ্যরাত সাড়ে ১২টা থেকে ভোর সাড়ে ৪টে পর্যন্ত প্রতিদিন চার ঘণ্টা করে চলবে এই কাজ। সেই কারণে মাঝেরহাট স্টেশনে রাতের বেলা ওই সময়ে ট্র্যাফিক ও পাওয়ার ব্লকের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ফলে ওই একজোড়া ট্রেন সংশ্লিষ্ট দিনগুলিতে বাতিল রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours