অনেক সবুজ-মেরুন জনতাই মোহনবাগানের জার্সি পরে শনিবার মাঠে প্রবেশ করেন। এমনকি একটি ফ্যান ক্লাব ম্যাচ শুরুর আগে সঞ্জীব গোয়েঙ্কাকে ধন্যবাদ জানিয়ে একটি ব়্যালি করে ইডেনে ঢোকার চেষ্টা করেন। মাঠে প্রবেশ করার সময় তাঁদের বাধা দেওয়া হয়। বলা হয়, মোহনবাগানের লোগো পরিহিত জার্সি গ্যালারিতে নিষিদ্ধ।

Mohun Bagan, KKR vs LSG : ‘মোহনবাগান’কে বাধা ইডেনে! ফ্ল্যাগ, স্কার্ফ বাইরে রেখেই মাঠে বাগান সমর্থকরা
Image Credit Source: OWN Photograph
Follow us on

google-news-icon
 


কৌস্তভ গঙ্গোপাধ্যায়

ম্যাচটা কলকাতা নাইট রাইডার্স বনাম লখনউ সুপার জায়ান্টস। সে সব ছাপিয়ে শনিবারের ম্যাচে সবুজ-মেরুন রঙের ছোঁয়া লাগে। আর তাতেই বিপত্তি। কলকাতায় আসার আগেই মোহনবাগান সমর্থকদের জন্য সারপ্রাইজ বেছে রাখেন সঞ্জীব গোয়েঙ্কা। আইএসএল চ্যাম্পিয়ন মোহনবাগানকে সম্মান জানিয়ে শনিবারের ম্যাচে সবুজ-মেরুন জার্সিতে মাঠে নামেন কুইন্টন ডি’কক, মার্কাস স্টোইনিসরা। মোহনবাগান সুপারজায়ান্টের অন্যতম ডিরেক্টর সঞ্জীব গোয়েঙ্কার এই সিদ্ধান্ত বাগান জনতার হৃদয়ে দ্বিগুণ আনন্দ দিয়ে যায়। লখনউ সুপারজায়ান্টসের অফিসিয়াল পেজেও ক্রিকেটারদের সবুজ-মেরুন জার্সি পরিহিত ছবি পোস্ট করা হয়। তবে আইপিএলের এক ফ্র্যাঞ্চাইজির ম্যানেজমেন্টের অভিযোগে লখনউয়ের অফিসিয়াল পেজ থেকে মোহনবাগানের লোগো আর পতাকার ছবি সরিয়ে দেওয়া হয়। কারণ, কলকাতায় মোহনবাগান ছাড়াও রয়েছে অন্য দুই প্রধান ইস্টবেঙ্গল আর মহমেডান স্পোর্টিং। লখনউ সুপারজায়ান্টসের সবুজ-মেরুন জার্সি পরে শনিবারের ম্যাচে মাঠে আসেন অনেক বাগান সমর্থকই। তবে বিপত্তি দেখা দেয়, বাগানের জার্সিতে। জেনে নিন-এর এই প্রতিবেদনে।


অনেক সবুজ-মেরুন জনতাই মোহনবাগানের জার্সি পরে শনিবার মাঠে প্রবেশ করেন। এমনকি একটি ফ্যান ক্লাব ম্যাচ শুরুর আগে সঞ্জীব গোয়েঙ্কাকে ধন্যবাদ জানিয়ে একটি ব়্যালি করে ইডেনে ঢোকার চেষ্টা করেন। মাঠে প্রবেশ করার সময় তাঁদের বাধা দেওয়া হয়। বলা হয়, মোহনবাগানের লোগো পরিহিত জার্সি গ্যালারিতে নিষিদ্ধ। এমনকি মোহনবাগানের পতাকা, স্কার্ফ নিয়েও ঢুকতে বাধা দেওয়া হয়। অভিযোগ মোহনবাগানের একটি ফ্যান ক্লাবের সমর্থকদের। অভিযোগ, ৯ এবং ১৩ নম্বর গেটে সমর্থকদের আটকে দেওয়া হয়। ফ্যান ক্লাবের এক সদস্য কৌস্তভ দেবনাথের কথায়, ‘পতাকা, স্কার্ফ বাইরে রেখেই অনেকে গ্যালারিতে প্রবেশ করে। বাইরে এসে জার্সি উল্টো করে পরে তারপর মাঠে ঢোকে। পুলিশ নয়, কেকেআর কর্তৃপক্ষের তরফ থেকেই প্রবেশের ক্ষেত্রে বাধা দেওয়া হয়।’
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours