বিজেপিতে যোগ দেওয়া তৃণমূল কর্মীদের তালিকায় রয়েছেন প্রাক্তন পঞ্চায়েত প্রধানও। ওই এলাকার ভুলাভেদা গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান নিত্যানন্দ শবর ১০০ জন কর্মী নিয়ে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপি দলে যোগ দিলেন বৃহস্পতিবার।

BJP Joining: তৃণমূলে বড় ভাঙন ধরালেন দিলীপ ঘোষ, ঘাসফুল ছেড়ে বিজেপিতে প্রাক্তন প্রধান সহ ১০০দিলীপ ঘোষের হাত ধরে বিজেপিতে যোগ
বেলপাহাড়ি: সামনেই রাজ্যে পঞ্চায়েত নির্বাচন (Panchayet Elections 2023)। আর তার আগে ঝাড়গ্রামে (Jhargram) শাসক শিবিরে ভাঙন ধরাল বিজেপি। বেলপাহাড়ির চাকাডোবাতে তৃণমূল কংগ্রেস ছেড়ে ১০০ জন তৃণমূল কর্মী যোগ দিল বিজেপিতে। বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষের হাত ধরে বিজেপিতে যোগ দেন তাঁরা। বিজেপিতে যোগ দেওয়া তৃণমূল কর্মীদের তালিকায় রয়েছেন প্রাক্তন পঞ্চায়েত প্রধানও। ওই এলাকার ভুলাভেদা গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান নিত্যানন্দ শবর ১০০ জন কর্মী নিয়ে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপি দলে যোগ দিলেন বৃহস্পতিবার। এদিন বেলপাহাড়ি ব্লকের চাকাডোবা বাজারে বিজেপির উদ্যোগে গ্রামসভা কর্মসূচির আয়োজন করা হয়। ওই সভায় উপস্থিত ছিলেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি তথা মেদিনীপুর লোকসভা কেন্দ্রের সাংসদ দিলীপ ঘোষ সহ আরও অনেকে।


গ্রামসভার কর্মসূচিতে এসে সাংসদ দিলীপ ঘোষের হাত থেকে বিজেপি দলের পতাকা নিয়ে তৃণমূল কংগ্রেস দল ছেড়ে আনুষ্ঠানিকভাবে বিজেপি দলে যোগদান করেন ভুলাভেদা গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান বর্তমান তৃণমূল কংগ্রেসের নেতা নিত্যানন্দ শবর সহ প্রায় শতাধিক তৃণমূল কংগ্রেসের কর্মী ও সমর্থক। তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপি দলে যোগ দেওয়ার পর নিত্যানন্দ শবর বলেন, ‘তৃণমূল কংগ্রেস যেভাবে দুর্নীতির সঙ্গে যুক্ত তাতে আগামী দিনে কোনও মানুষ আর তৃণমূল কংগ্রেস করবে না। তাই আমি আমার অনুগামীদের নিয়ে স্বেচ্ছায় তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপি দলে যোগদান করেছি।’


যদিও তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়ার এই বিষয়টিকে বাড়তি গুরুত্ব দিতে চাইছে না শাসক শিবিরের স্থানীয় নেতৃত্ব। বেলপাহাড়ি ব্লক যুব তৃণমূল সভাপতি রাজীব মাহাতোর বক্তব্য, নিত্যানন্দ শবর নামে ওই ব্যক্তি ২০১২-১৩ সাল থেকেই বিজেপির সঙ্গে যুক্ত ছিলেন। মাঝে তৃণমূলের সঙ্গে ঘেঁষার চেষ্টা করেছিলেন। এই ধরনের লোকজনের আসা বা চলে যাওয়াতে তৃণমূলের কিছু যায় আসে না বলেই দাবি তাঁর।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours