মমতা এদিন মন্ত্রিসভার বৈঠক চলাকালীন উল্লেখ করেন যে তিনি আগেও একাধিকবার বৈঠকে শূন্যপদ পূরণের কথা বলেছেন। তারপর সেই সব পদ পূরণ হল না কেন?

Mamata Banerjee on Recruitment: ছাড়পত্র দেওয়ার পরও কেন নিয়োগ হচ্ছে না? আধিকারিকদের গাফিলতি? বৈঠকে ক্ষোভ প্রকাশ মমতারমমতা বন্দ্যোপাধ্যায়। ছবি PTI
কলকাতা: একাধিক সরকারি দফতরে গুচ্ছ গুচ্ছ শূন্যপদ। অনুমতি দেওয়া সত্ত্বেও নিয়োগ হচ্ছে না! শূন্যপদ নিয়ে এবার ক্ষোভ উগরে দিলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার নবান্নে মন্ত্রিসভার বৈঠকে এই বিষয়ে মুখ্যমন্ত্রী আলোচনা করেছেন বলে সূত্রের খবর। শুধু তাই নয়, একাধিক ক্ষেত্রে এদিন নিয়োগের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেও জানা গিয়েছে। তার মধ্যে রয়েছে একাধিক কলেজ। স্কুলের শূন্যপদ নিয়ে বিভিন্ন সময় সরব হয়েছেন সাধারণ মানুষ বিক্ষোভ-প্রতিবাদও হয়েছে। যদিও এদিন স্কুলের শূন্যপদ নিয়ে আলাদা ভাবে কিছু বলেননি মমতা, তবে শূন্যপদ নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন।


সূত্রের খবর, মমতা এদিন মন্ত্রিসভার বৈঠক চলাকালীন উল্লেখ করেন যে তিনি আগেও একাধিকবার বৈঠকে শূন্যপদ পূরণের কথা বলেছেন। তারপর সেই সব পদ পূরণ হল না কেন? কার গাফিলতিতে? এই প্রশ্ন তুলেছেন তিনি। সূত্রের খবর, অফিসারদের কোনও গাফিলতি আছে কি না, সেটাও খতিয়ে দেখার কথা বলেছেন মুখ্যমন্ত্রী।

জানা গিয়েছে, বেশ কয়েকটি কলেজের শূন্যপদ ভরাটের সিদ্ধান্ত এদিন নেওয়া হয়েছে বৈঠকে। একাধিক কলেজে শিক্ষাকর্মী, ক্যাশিয়ার সহ একাধিক পদ খালি রয়েছে। সেগুলিতে নিয়োগ করবে রাজ্য।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours