আমেদাবাদে রবিবার সন্ধে থেকে তাণ্ডব দেখিয়েছে বৃষ্টি। জলে থই থই অবস্থা হয় স্টেডিয়ামের। যার ফলে, দুরন্ত বৃষ্টিতে ধুয়ে যায় রবিবারের আইপিএলের ফাইনাল (IPL 2023 Final)। তাই রিজার্ভ ডেতে (IPL 2023 Final Reserve Day) গড়িয়েছে মেগা ফাইনাল। এর মধ্যে সোশ্যাল মিডিয়ায় এক ভিডিয়ো ভাইরাল। যেখানে দেখা গিয়েছে, নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামের ফুটো থাকা ছাদ থেকে অঝোরে বৃষ্টির জল পড়ছে।

IPL 2023 Final: বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামের ছাদ ফুটো! তীব্র বিতর্কে জেরবার বোর্ডবিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামের ছাদ ফুটো! তীব্র বিতর্কে জেরবার বোর্ড
Follow us on

google-news-icon
আমেদাবাদ : বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়াম আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়াম (Narendra Modi Stadium)। আর এই স্টেডিয়ামের ছাদেই কিনা ফুটো! রবিবার আমেদাবাদে সন্ধে থেকে তাণ্ডব দেখিয়েছে বৃষ্টি। জলে থই থই অবস্থা হয় স্টেডিয়ামের। যার ফলে, দুরন্ত বৃষ্টিতে ধুয়ে যায় রবিবারের আইপিএলের ফাইনাল (IPL 2023 Final)। তাই রিজার্ভ ডেতে (IPL 2023 Final Reserve Day) গড়িয়েছে মেগা ফাইনাল। এর মধ্যে সোশ্যাল মিডিয়ায় এক ভিডিয়ো ভাইরাল। যেখানে দেখা গিয়েছে, নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামের ফুটো থাকা ছাদ থেকে অঝোরে বৃষ্টির জল পড়ছে। বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামের দেখভালের ব্যবস্থাও বিশেষ থাকার কথা। আর সেখানে কিনা এমন পরিস্থিতি! নেট দুনিয়ায় ওই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই বিতর্কের মুখে বিসিসিআই (BCCI)। বিস্তারিত জেনে  এর এই প্রতিবেদনে।


জলে থই থই নরেন্দ্র মোদী স্টেডিয়াম
নরেন্দ্র মোদী স্টেডিয়াম বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়াম। এখানে এক লক্ষেরও বেশি মানুষের বসার ব্যবস্থা রয়েছে। এই স্টেডিয়ামটি ২০২১ সালে সংস্কারের পর খোলা হয়েছিল। কিন্তু রবিবার ঝমঝমিয়ে বৃষ্টিতে স্টেডিয়ামের ছাদ থেকে জল ভেতরে পড়তে শুরু করে। স্টেডিয়ামে উপস্থিত ভক্তরা তাঁদের করা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ফাইনাল ম্যাচ দেখতে প্রচুর দর্শক ভিড় করেছিল মোতেরায়। হঠাৎ প্রচণ্ড বৃষ্টি শুরু হওয়ায় অঝোর ধারায় ঝরা জল গ্যালারিতে পড়তে থাকে। ফলে দর্শকরা ভিজে যান। তাই তাঁরা সোশ্যাল মিডিয়ায় বোর্ডের উপর ক্ষোভ উগরে দিয়েছেন। আসলে, বিসিসিআইয়ের কাছে তাঁদের দাবি এটাই যে ভারতীয় ক্রিকেট বোর্ড অর্থনৈতিক দিক থেকে এতটা সমৃদ্ধ হওয়ার পরও কেন গ্যালারির এমন বেহাল দশা?



প্রশ্ন উঠেছে বিসিসিআইয়ের ব্যবস্থাপনা নিয়ে
বিসিসিআইয়ের স্টেডিয়াম রক্ষণাবেক্ষণের ব্যবস্থা নিয়ে এই প্রথম প্রশ্ন উঠছে না। গত বছর এম চিন্নাস্বামী স্টেডিয়ামের ছাদ থেকে জল পড়ার ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সে বার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের টি-২০ ম্যাচ ছিল। এ ছাড়া একাধিক স্টেডিয়ামে পরিষ্কার-পরিচ্ছন্নতা নিয়েও প্রশ্ন ওঠে। শুধু তাই নয়, অনেক সময় মহিলা ভক্তরা বাথরুম নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশ্নও তুলেছেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours