এলিমিনেটর ম্যাচে নবীন উল হক ৪ উইকেট নিলেও লখনউ সুপার জায়ান্টস হেরেছে রেকর্ড ৮১ রানের ব্যবধানে। ম্যাচ শেষে তাঁকে কটাক্ষ করতে ছাড়েননি মুম্বই ইন্ডিয়ান্স ক্রিকেটাররা।

Naveen vs Virat : ‘আমাদের কিং কোহলিকে অপমান!’ নবীনকে ধুয়ে দিলেন সচিন-কন্যা সারা!
Image Credit Source: Twitter, Instagram
Follow us on

google-news-icon
বিরাট কোহলি লন্ডনে পৌঁছে গিয়েছেন। লক্ষ্য বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এ বারের আইপিএলে প্লে-অফে জায়গা করে নিতে পারেনি। সে কারণেই আগে ভাগেই ইংল্যান্ডে টেস্ট স্কোয়াডের বেশ কিছু ক্রিকেটার। বিরাট কোহলি দেশে না থেকেও যেন রয়েছেন। এ বারের আইপিএলে যেমন নানা রেকর্ড হয়েছে, তেমনই বেশ কিছু বিতর্কও। এর মধ্যে অন্যতম বিরাট কোহলি বনাম নবীন উল হক। আরসিবির ঘরের মাঠে জিতেছিল লখনউ। সেই ম্যাচে নানা অঙ্গভঙ্গি করেছিলেন লখনউ ক্রিকেটাররা। এমনকি মেন্টর গৌতম গম্ভীরও। লখনউয়ের মাঠে ম্যাচ জিতে ‘সব’ ফেরত দেন বিরাট কোহলি। এরপর থেকে নবীন উল হক যে মাঠেই ম্যাচে নেমেছেন গ্যালারি তাঁকে কোহলি ধ্বনিতে বিরক্ত করে গিয়েছে। নবীনের আচরণে কেউই যে খুশি নন তা আরও এক বার দেখা গেল। বিস্তারিত জেনে নিন -এর এই প্রতিবেদনে।


নবীনকে গ্যালারি থেকে যেমন কোহলি ধ্বনিতে বিরক্ত করা হচ্ছিল, তেমনই নবীনও সব ম্যাচেই গ্যালারিকে কটাক্ষ করে গিয়েছেন। বিরাট কোহলি কম রানে আউট হলে কিংবা আরসিবি ম্যাচ হারলে রুচিহীন স্টেটাস দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। বিরাট এক ম্যাচে রান না পাওয়ায় তাঁর আউটের ছবি দিয়ে ‘মিষ্টি আম’ এর ছবি দিয়েছিলেন। মাঠের পারফরম্যান্সের চেয়ে বিতর্কে জড়িয়ে অ্যাটেনশন পাওয়াই যেন তাঁর লক্ষ্য! এলিমিনেটর ম্যাচেও এর অন্যথা হল না। চিপকের গ্যালারি থেকে কোহলি…কোহলি… ধ্বনি উঠল। নবীন উইকেট নিয়ে কান ঢাকার সেলিব্রেশন করেন। যা দেখে ক্ষুব্ধ ভারতের কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাসকরও। তাঁর সেলিব্রেশন দেখে ধারাভাষ্যে পরিষ্কার জানান, এ ভাবে সেলিব্রেশন মানে তো গ্যালারিকে অপমান করা। তার চেয়ে ভালো পারফর্ম করে গ্যালারিকে আবেদন করুক তাঁকে সমর্থন করতে। ভারতীয় ক্রিকেট প্রেমীদের বড় অংশ নবীনের আচরণে ক্ষুব্ধ। এটাই নবীনের প্রথম এবং শেষ আইপিএল বলেও সোশ্যাল মিডিয়ায় অনেকে মন্তব্য করেছেন।



এলিমিনেটর ম্যাচে নবীন উল হক ৪ উইকেট নিলেও লখনউ সুপার জায়ান্টস হেরেছে রেকর্ড ৮১ রানের ব্যবধানে। ম্যাচ শেষে তাঁকে কটাক্ষ করতে ছাড়েননি মুম্বই ইন্ডিয়ান্স ক্রিকেটাররা। তারাও ‘মিষ্টি আম’ দিয়েই জয় সেলিব্রেশন করেছেন। তেমনই সচিন কন্যা সারা তেন্ডুলকরের একটি ফ্যান পেজ থেকে নবীনের ব্যাটিংয়ের সময়কার স্ক্রিনগ্র্যাব এবং মিষ্টি আমের ছবি সহ পোস্ট করা হয়েছে, ‘তুমি আমাদের কিং কোহলিকে অসম্মান করেছো। কোহলি…কোহলি.. ধ্বনি তোমাকে সারা জীবন তাড়া করে বেরাবে। আর আম নিশ্চয়ই এখন আর মিষ্টি নয়!’ সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ডিং আফগান পেসার নবীন উল হক। তবে পারফরম্যান্সের জন্য নয়। তাঁর আচরণের জন্য।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours