পুলিশ ঘটনাস্থলে গিয়ে পুলিশ দেহ উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে। সেখানে চিকিৎসকেরা দুজনকেই মৃত বলে ঘোষণা করে।

Husband Wife Death: ড্রাইভারের স্টেটাসে স্ত্রীর ছবি দেখেই এমন করলেন স্বামী! দৃশ্য দেখে আঁতকে উঠলেন প্রতিবেশীরাউদ্ধার স্বামী-স্ত্রীর দেহ



শান্তিপুর: স্বামী ও স্ত্রীর অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়াল নদিয়ার শান্তিপুরে। ইতিমধ্যেই মৃতদেহ উদ্ধারছে করে শান্তিপুর থানার পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান, স্বামীই স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করে নিজে আত্মঘাতী হয়েছেন। তবে আসলে কী ঘটেছিল, তা তদন্ত সাপেক্ষ। শান্তিপুর থানার ফুলিয়ার মালিপোতায় দুজনের দেহ উদ্ধার হয়েছে। মৃত ওই মহিলার নাম আঁখি বিশ্বাস বয়স ২৮ বছর ও মৃত স্বামীর নাম সমীর বিশ্বাস, বয়স ৩৫ বছর।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার বিকেলে এলাকার বাসিন্দাদের সন্দেহ হয়। প্রতিবেশীরা বাড়ি গিয়ে দেখেন, ওই গৃহবধূ বিছানার উপরে অচৈতন্য অবস্থায় পড়ে আছেন। পাশে থাকাতেই তাঁরা দেখতে পান সমীর বিশ্বাস গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে। সঙ্গে সঙ্গে থানায় খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পুলিশ দেহ উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে। সেখানে চিকিৎসকেরা দুজনকেই মৃত বলে ঘোষণা করে।

মৃত সমীর বিশ্বাসের বন্ধুদের দাবি, সমীর বিশ্বাস পেশায় ব্যবসায়ী ছিলেন। তাঁদের গাড়ির চালক তাঁর হোয়াটসঅ্যাপ স্টেটাসে আঁখির একটি ছবি পোস্ট করেন। এই ঘটনাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ চরমে ওঠে। এরপরই এই ঘটনা বলে দাবি পরিচিতদের। পুলিশের প্রাথমিক অনুমান, স্বামী স্ত্রীর অশান্তির জেরে স্ত্রীকে খুন করেন স্বামী। তারপর তিনি নিজেই আত্মঘাতী হন। সমস্ত ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে যতক্ষণ না পর্যন্ত ময়নাতদন্তের রিপোর্ট পুলিশের হাতে আসছে ততক্ষণ পর্যন্ত কিছুই পরিষ্কার নয়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours