২ তারিখ রাত থেকে ৩ তারিখ পর্যন্ত দক্ষিণবঙ্গে বৃষ্টি বাড়ার সম্ভাবনা রয়েছে। সঙ্গে ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া এবং বজ্রপাতের সম্ভাবনাও রয়েছে। মেঘলা আকাশ এবং বৃষ্টি হওয়ার কারণে তাপমাত্রা অনেকটাই কমেছে গত কয়েকদিনে।

Weather: ৩০-৪০ কিমি বেগে ঝোড়ো হাওয়া, সঙ্গে বজ্রপাত আর বৃষ্টি, সতর্কবার্তা হাওয়া অফিসেরবৃষ্টির পূর্বাভাস।
কলকাতা: গত কয়েকদিনে অনেকটা বদল এসেছে আবহাওয়ায়। মেঘলা আকাশ, হালকা ঝোড়ো হাওয়ার দাপট, অতি হালকা বিক্ষিপ্ত বৃষ্টি। আবহাওয়া দফতর বলছে, ৪ মে অর্থাৎ বৃহস্পতিবার পর্যন্ত দক্ষিণবঙ্গ, উত্তরবঙ্গে বিক্ষিপ্তভাবে ঝড় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দুই বঙ্গে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা।


উত্তরবঙ্গের দার্জিলিং,কালিম্পং, আলিপুরদুয়ার এই তিন জেলার একাধিক জায়গায় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সোমবার ও মঙ্গলবার হালকা বৃষ্টি হবে। এরপর থেকে বিক্ষিপ্ত হালকা বৃষ্টি চলবে। সঙ্গে ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া।

২ তারিখ রাত থেকে ৩ তারিখ পর্যন্ত দক্ষিণবঙ্গে বৃষ্টি বাড়ার সম্ভাবনা রয়েছে। সঙ্গে ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া এবং বজ্রপাতের সম্ভাবনাও রয়েছে। মেঘলা আকাশ এবং বৃষ্টি হওয়ার কারণে তাপমাত্রা অনেকটাই কমেছে গত কয়েকদিনে। যেটা আরও দিন তিনেক বজায় থাকবে। তবে এরপর আবারও তাপমাত্রা ধীরে ধীরে বাড়তে শুরু করবে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours