যদিও শাহরুখ খান সম্প্রতিতে বেশ নিজেকে পাল্টে ফেলেছেন। পাঠান ছবির সেটে সকলেই দেখে অবাক। খোদ পরিচালক সিদ্ধার্থ আনন্দ জানিয়েছিলেন, সকাল সাতটার মধ্যে শাহরুখ খান সেটে পৌঁছে যেতেন।

Bollywood Inside: 'দেশ চালাতে ব্যস্ত হয়ে পড়েছিলে?' নাম না করে কাকে বিঁধলেন করণ?
করণ জোহরের সোশ্যাল পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে। হঠাৎই তিনি শেয়ার করলেন সময়ানুবর্তিতা নিয়ে এক দীর্ঘ পোস্ট। নেটিজ়েনদের একাংশের অনুমান, তবে কি এই বার্তা শাহরুখ খানকে কটাক্ষ করতেই? কারণ বলিউডে সময়জ্ঞান নিয়ে বারবার কিং খানকে প্রশ্নের মুখ পড়তে হয়। ফলে দুইয়ে-দুইয়ে চার করছে নেটপাড়া। শাহরুখ খানের দেরী হওয়া নিয়ে কারও মনে কোনও সনদেহ থাকে না। এই বিষয় খোদ শাহরুখ খান নিজেই বারবার জানিয়েছিলেন, না, তিনি মোটেও এই বিষয় রাখঢাক করতে পছন্দ করেন না। সকাল সকাল উঠে তাঁর পক্ষে শুট করা এক কথায় অসম্ভব।


তবে করণ জোহর তাঁর কাছের মানুষ। সেই করণই কেন এমন একটি দীর্ঘ পোস্ট করলেন? পোস্ট দেখা মাত্রই কমেটবক্স তবে কি শাহরুখ খানকে নাম না করেই বিঁধলেন করণ?

কী লেখা সেই পোস্টে? 



Uncut Salman: ‘মেয়েদের শরীর অনেক বেশি…’, পোশাক বিতর্কে মুখ খুললেন সলমন
সময়ানুবর্তিতা সম্পর্কে এক দারুণ বিষয় হল এর জন্য কোনও প্রতীভার প্রয়োজন হয় না। ডিগ্রির প্রয়োজন হয় না। এটা কোনও আর্ট ফর্মও নয়, যা প্রজন্মের পর প্রজন্ম বহন করে থাকে। এটা একটা সাধারণ অভ্যাস। অন্য মানুষদের সময়কে সম্মান দেওয়া। যা দিয়ে তাঁদেরও সম্মান করা হয়। ১৫ মিনিট দেরীতে এসে কোনও খারাপ লাগা বা ক্ষমা চাইবার বোধ যদি না থাকে তবে তা সঠিক অভ্যাস নয়। দেরী করে লিখে দেওয়া, ‘আমি রাস্তায় আছি’, জেনে আমি কী করব? তা দিয়ে তুমি আমার কোনও উপকার করছ না। এর থেকেও ভয়ানক, ‘অহ, আমি ভুলে গিয়েছি’। কেন প্রধানমন্ত্রী? দেশ চালাতে ব্যস্ত হয়ে পড়েছিলে? এরপর আসে ‘ভীষণ জ্যাম’। তুমি কি নিউজিল্যান্ডে থাকো? না, এটা ভারত। ফলে এক্ষেত্রে তুমি কি করবে? তাড়াতাড়ি বেরবে। এটা খুব খারাপ বিষয় যখন তুমি দেরী করছো, অথচ জানাচ্ছো না।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours