নেটওয়ার্ক সদ্য News9 কর্পোরেট কাপ আয়োজন করেছে। তাতে চ্যাম্পিয়ন হওয়া HDFC ব্যাঙ্ক বুন্দেশলিগার একটি ম্যাচ দেখার জন্য গিয়েছিল জার্মানি। ম্যাচের সঙ্গে প্রাপ্তিও যে অনেক, সে আর বলে দিতে হবে না।

Lothar Matthaus: উপহারে আপ্লুত কিংবদন্তি, ভারতীয় ফুটবল নিয়ে আশায় ম্যাথাউসLothar Matthaus: উপহারে আপ্লুত কিংবদন্তি, ভারতীয় ফুটবল নিয়ে আশায় ম্যাথাউস
Image Credit Source: নিজস্ব চিত্


কলকাতা : ছোট্ট উপহার কী খুশিই না করেছে তাঁকে! মূর্তি হাতে তুলে রীতিমতো আপ্লুত হয়েছেন। জানতে চেয়েছেন ওই মূর্তির তাৎপর্য। বলা হয়েছে, গনেশের মূর্তি উপহার দেওয়া হয়েছে তাঁকে। তাতে যেন খুশির মাত্রা আরও বেড়ে যায়। উপহারে যিনি মহাখুশি তাঁর পকেটে রয়েছে বিশ্বকাপ। জার্মান ফুটবলে কিংবদন্তি ধরা হয় তাঁকে। বায়ার্ন মিউনিখের ডেরায় বসে সেই লোথার ম্যাথাউসই (Lothar Matthaus) যে শুধু উপহারে থামবেন না, বোঝা যায়নি তখনও। নিজেই বলে ওঠেন, আমি কিন্তু ভারতীয় ফুটবলের খোঁজ রাখি। ভারত ফুটবল খেলিয়ে দেশ হিসেবে আগের থেকে অনেক সাবালক। কোনও প্রয়োজন পড়লে ভারতীয় ফুটবলের সঙ্গে যুক্ত হতে রাজি। TV9 নেটওয়ার্ক সদ্য News9 কর্পোরেট কাপ আয়োজন করেছে। তাতে চ্যাম্পিয়ন হওয়া HDFC ব্যাঙ্ক বুন্দেশলিগার একটি ম্যাচ দেখার জন্য গিয়েছিল জার্মানি। ম্যাচের সঙ্গে প্রাপ্তিও যে অনেক, সে আর বলে দিতে হবে না। বিস্তারিত রইল  এর এই প্রতিবেদনে।



টিভি নাইন যেমন গনেশ উপহার দিয়েছে, তেমনই পাল্টা উপহার দিয়েছেন ম্যাথাউসও। বায়ার্ন মিউনিখের জার্সিতে সই করে পাঠিয়েছেন তিনি। সঙ্গে বলেছেন, টিভি নাইনের এমন উদ্যোগ সত্যি মনে রাখার মতো। কর্পোরেট কাপ আগামী দিনে নতুন প্রতিভা খুঁজে দিক। ভারতের মতো বড় দেশ থেকে প্রতিভা তুলে আনা কঠিন হবে না। শুধু দরকার সঠিক স্কাউটিং। আমার বিশ্বাস, বৈজ্ঞানিক পদ্ধতিতে আসলে সাফল্য ঠিক আসবে। শুধু প্রাক্তন বিশ্বকাপার ম্যাথাউজই নন, আর এক বিশ্বকাপার রোমান উইডেনফেলারও ছিলেন সেখানে। তিনি ভারতীয় ফুটবল সম্পর্কে খুঁটিনাটি অনেককিছু জেনেছেন। আলাদা কথা বলেছেন জার্মানি সফরকারী HDFC ব্যাঙ্কের ফুটবলারদের সঙ্গে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours