অভিযোগ, কয়েকদিন ধকে শুভমকে মারার হুমকি দেওয়া হচ্ছিল। পরিচিত এক যুবকই তা দিচ্ছিলেন বলে অভিযোগ। রবিবার সন্ধ্যায় শুভম তাঁর ভায়রার বাড়িতে যান।

TMC: চাকদহে তৃণমূল যুবনেতাকে লক্ষ্য করে গুলিআহত শুভম দাস।


google-news-icon
নদিয়া: চাকদহে (Chakdah) তৃণমূলের যুবনেতাকে লক্ষ্য করে গুলি। তৃণমূলের যুবনেতা শুভম দাসকে লক্ষ্য করে এই গুলি চালানো হয় বলে অভিযোগ। রবিবার রাতে চাকদহ পুরসভার ৫ নম্বর ওয়ার্ডে মাস্টারপাড়া এলাকায় এই গুলি চলে। ওই যুবনেতার হাতে গুলি লাগে। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা রয়েছে এলাকায়। শনিবার বিকেলে নদিয়ারই কালিগঞ্জ থানা এলাকায় ধুলো ওড়ানোর প্রতিবাদ করাকে কেন্দ্র করে বচসায় গুলি চলেছিল। তার ৩০ ঘণ্টার মধ্যে তৃণমূল যুব নেতাকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ ফের এই জেলায়। জানা গিয়েছে, শুভম দাস চাকদহ শহর তৃণমূলের ছাত্র পরিষদের সভাপতি। ব্যক্তিগত ঝামেলা থেকেই এই ঘটনা বলে জানা গিয়েছে।


কয়েকদিন ধকে শুভমকে মারার হুমকি দেওয়া হচ্ছিল। পরিচিত এক যুবকই তা দিচ্ছিলেন বলে অভিযোগ। রবিবার সন্ধ্যায় শুভম তাঁর ভায়রার বাড়িতে যান। কারণ সেই ভায়রা শুভমের বন্ধু। সেখানেই তাঁদের মধ্যে বচসা সৃষ্টি হয় বলে অভিযোগ। এরপরই ঘর থেকে বেরিয়ে এসে ওই যুবনেতাকে লক্ষ্য করে অভিযুক্ত গুলি চালান বলে অভিযোগ।

গুলিবিদ্ধ যুবক জানান, ২ রাউন্ড গুলি চলেছিল তাঁকে লক্ষ্য করে। একটি গুলি তাঁর বা হাতে লাগে। এরপর তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় চাকদহ স্টেট জেনারেল হাসপাতালে। সেখান থেকে তাঁকে কল্যাণী জওহরলাল নেহেরু মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours