সোমবার, ২২ মে হাওড়া-পুরী (Howrah-Puri) বন্দে ভারত এক্সপ্রেস চলবে না, আপ ও ডাউন দুটি ট্রেনই বাতিল করা হয়েছে বলে রবিবার রাতেই ঘোষণা করেছে ইস্ট-কোস্ট রেল কর্তৃপক্ষ।

Vande Bharat Express Ticket: সোমে বাতিল হাওড়া-পুরী বন্দে ভারতের টিকিট নিয়ে বড় ঘোষণা রেলেরফাইল চিত্র
Follow us on

google-news-icon
হাওড়া: সোমবার, ২২ মে হাওড়া-পুরী (Howrah-Puri) বন্দে ভারত এক্সপ্রেস (Vande Bharat Express ) বাতিল করা হয়েছে। আপ ও ডাউন- উভয় রুটেই ট্রেন বাতিল করা হয়েছে। যাঁরা এই ট্রেনে যাত্রা করার পরিকল্পনা করেছিলেন, ইতিমধ্যে টিকিট কেটে রেখেছিলেন, তাঁরা নিশ্চয়ই চিন্তায় পড়েছেন। টিকিটের দাম আদৌ ফেরত পাবেন কিনা, তা ভাবছেন। তবে আর চিন্তার কারণ নেই। ২২ মে হাওড়া-পুরী ও পুরী-হাওড়া বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রীদের টিকিটের (Train ticket) পুরো টাকা ফেরত দেওয়া হবে বলে রবিবারই ঘোষণা করেছে রেল কর্তৃপক্ষ। শীঘ্রই ট্রেনের সম্পূর্ণ টাকা ফেরত দেওয়া হবে বলে রেলের তরফে জানানো হয়েছে।


সোমবার, ২২ মে হাওড়া-পুরী (Howrah-Puri) বন্দে ভারত এক্সপ্রেস চলবে না, আপ ও ডাউন দুটি ট্রেনই বাতিল করা হয়েছে বলে রবিবার রাতেই ঘোষণা করেছে ইস্ট-কোস্ট রেল কর্তৃপক্ষ। রেকের মেরামতির জন্য ট্রেন বাতিল করা হচ্ছে বলে রেলের তরফে জানানো হয়। রেলের ঘোষণার পরই চিন্তায় পড়েছিলেন এই ট্রেনের যাত্রীরা। যাঁদের সোমবারের আপ অথবা ডাউন হাওড়া-পুরী বন্দে ভারত এক্সপ্রেসে যাওয়ার কথা ছিল এবং টিকিট কেটে রেখেছিলেন, তাঁরা টিকিটের টাকা ফেরত পাবেন কিনা, কিভাবে ফেরত পাবেন, তা নিয়ে চিন্তায় পড়ে যান। অবশেষে তাঁদের চিন্তা দূর করল রেল কর্তৃপক্ষ। ২২ মে হাওড়া-পুরী বন্দে ভারত এক্সপ্রেসের আপ ও ডাউন- দুটি ট্রেনেরই সমস্ত যাত্রীর টিকিটের পুরো টাকা ফেরত দেওয়া হবে বলে রেলের তরফে জানানো হয়েছে। যদিও কিভাবে টাকা ফেরত দেওয়া হবে, তা এখনও জানায়নি রেল কর্তৃপক্ষ। তবে অনলাইনে যাঁরা টিকিট কেটেছেন, তাঁদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা ঢুকে যেতে পারে বলে সূত্রের খবর। শীঘ্রই টাকা ফেরত দেওয়া হবে বলে রেলের তরফে আশ্বস্ত করা হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours