এবারের নির্বাচনে শুধুমাত্র হেভিওয়েট প্রার্থীই নয়, তারকা প্রার্থীদেরও প্রচারে নামাচ্ছে বিজেপি। সূত্রের খবর, একাধিক কন্নড় তারকাদের প্রচারের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। এরমধ্যে অন্যতম হলেন কিচ্চা সুদীপ। 

Kiccha Sudeep: ভোটের আগে বড় 'মাইলেজ', বিজেপিতে যোগ দিচ্ছেন অভিনেতা সুদীপকিচ্চা সুদীপ।
বেঙ্গালুরু: ভোটের দামামা বেজে গিয়েছে। আগামী ১০ মে কর্নাটকের বিধানসভা নির্বাচন(Karnataka Assembly Election 2023)। আসন্ন নির্বাচনকে পাখির চোখ বানিয়ে ইতিমধ্যেই কোমর বেঁধে প্রচারে নেমে পড়েছে শাসক-বিরোধী দলগুলি। এবারের নির্বাচনে শুধুমাত্র হেভিওয়েট প্রার্থীই নয়, তারকা প্রার্থীদেরও প্রচারে নামাচ্ছে বিজেপি(BJP)। সূত্রের খবর, একাধিক কন্নড় তারকাদের প্রচারের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। এরমধ্যে অন্যতম হলেন কিচ্চা সুদীপ (Kiccha Sudeep)। বিজেপি সূত্রে জানা গিয়েছে, আজ, বুধবারই কন্নড় অভিনেতা কিচ্চা সুদীপ বিজেপিতে যোগ দেবেন। তাঁর সঙ্গে যোগ দিতে পারেন আরেক অভিনেতা দর্শন তুগুদীপা।


সূত্রের খবর, আজ বেঙ্গালুরুতে একটি হোটেলে এই যোগদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। দুপুর দেড়টা থেকে আড়াইটের মধ্যে অভিনেতা কিচ্চা সুদীপ ও দর্শন তুগুদীপা যোগ দেবেন। মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই ও অন্যান্য শীর্ষ নেতাদের উপস্থিতিতে বিজেপিতে যোগদান করবেন অভিনেতারা।

এটাই কিচ্চা সুদীপের রাজনীতিতে আত্মপ্রকাশ হবে। সূত্রের খবর, তিনি রাজ্য়জুড়েই প্রচার চালাবেন। তবে তাঁর প্রচারের মূল ফোকাস থাকবে কল্যাণ-কর্নাটক অঞ্চল। উল্লেখ্য, কিচ্চা সুদীপ নায়ক জাতির অন্তর্ভূক্ত। কল্যাণ-কর্নাটক অঞ্চলেই তাদের বসবাস। রাজ্যে অভিনেতার যে বিপুল সমর্থন রয়েছে, আসন্ন নির্বাচনে সেটিকেই হাতিয়ার করার পরিকল্পনা করছে বিজেপি।


প্রসঙ্গত, গত ফেব্রুয়ারি মাসে কর্নাটকের কংগ্রেস প্রধান ডিকে শিবকুমারও কিচ্চা সুদীপের সঙ্গে দেখা করেছিলেন। সেই সময় জল্পনা তৈরি হয়েছিল, কংগ্রেসে যোগ দিতে পারেন সুদীপ। তবে পরে দুই পক্ষের তরফেই জানানো হয়, ওই সাক্ষাৎ সম্পূর্ণ ব্যক্তিগত ছিল, এরসঙ্গে রাজনীতির কোনও যোগ নেই।

বিজেপি সূত্রে জানা গিয়েছে, শুধুমাত্র কিচ্চা সুদীপই নন, আরও একাধিক কন্নড় অভিনেতাকে বিজেপিতে যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। কয়েকজন অভিনেতার সঙ্গে কথা প্রায় পাকা হয়ে গিয়েছে।

আগামী ১০ মে কর্নাটকের বিধানসভা নির্বাচন। নির্বাচনের ফল প্রকাশ হবে আগামী ১৩ মে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours