শাহরুখ খানের কন্যা সুহানার বান্ধবী হলেন সুন্দরী শানায়া কাপুর। ইডেনে তিনি কেকেআরের ম্যাচ দেখতে এসেছিলেন।

KKR, IPL 2023: তরুণীর হাসিতে ঘায়েল ইডেন, কে এই শানায়া কাপুর?তরুণীর হাসিতে ঘায়েল ইডেন, কে এই শানায়া কাপুর?
কলকাতা: তোমার ওই হাসিতে… জানি না কি জাদু… ইডেনের থিম সং আগামী দিনে বদলে যাবে কিনা, এখনই বলা যাচ্ছে না। তবে হাসিতে যে ঘায়েল ইডেন থেকে সোশ্যাল মিডিয়া, সন্দেহ নেই। বিরাট কোহলিদের বিরুদ্ধে যখন হাঁসফাঁস করছে কেকেআর (KKR), তখনই স্পেশাল বক্সে মিষ্টি হাসি নিয়ে হাজির হয়েছিলেন এক তরুণী। কী আশ্চর্য, তারপরই বদলে গেল নাইটদের গল্প। বৃহস্পতি-রাতে এই গল্পের নায়িকা ওই রহস্যময়ী। শাহরুখ খানের (Shahrukh Khan) মেয়ে সুহানার পাশে দেখা গিয়েছিল তাঁকে। তিনি হাসছেন, তাঁর সঙ্গে হাসছে পুরো ইডেন, কলকাতা, আইপিএলের (IPL) দুনিয়া। এতটাই মোহিত ক্রিকেট ভক্তরা যে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে টোল ফেলা হাসির ছবি। কে এই রহস্যময়ী তরুণী, যাঁকে কেকেআরের ‘লাকি গার্ল’ও বলা হচ্ছে। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।


ছেলেবেলা থেকেই বাবার সঙ্গে কেকেআরকে সমর্থন করে মাঠে যেতেন সুহানা খান। তখনও সুহানার সঙ্গে তাঁর বন্ধুবান্ধবদের দেখা যেত, এখনও দেখা যায়। ৪ বছর পর ইডেনে আইপিএল ফিরেছে। কেকেআরের ঘরের মাঠে সেই ম্যাচের সাক্ষী হতে বাবার সঙ্গে কলকাতায় এসেছিলেন সুহানা। সঙ্গে ছিলেন তাঁর কাছের বান্ধবী শানায়া কাপুরও। তাঁর হাসিতেই ইডেন মেতেছিল। সোশ্যাল মিডিয়ায় শানায়ার একাধিক ছবি ভাইরাল হয়েছে।


Shanaya Kapoor
সুহানা খানের ডান দিকে শানায়া কাপুর। (ছবি-আইপিএল ওয়েবসাইট)


নাইটদের ম্যাচ দেখতে আসা শানায়াকে অনেকে কেকেআরের ‘লাকি গার্ল’ বলতে শুরু করেছেন। সোশ্যাল মিডিয়ায় শানায়াকে বিয়ের প্রস্তাবও দিয়েছেন এক নেটিজ়েন।


শানায়া আর সুহানা ছেলেবেলার বন্ধু। শানায়া আসলে অভিনেতা সঞ্জয় কাপুরের মেয়ে। শাহরুখ কন্যা ও সঞ্জয় কন্যা একসঙ্গে প্রায়শই পার্টিতে যান, বেড়াতেও যান। বছর তেইশের শানায়া অভিনেত্রী এবং সহকারী পরিচালক।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours