বিজেপির মিছিলে শাসকদল তৃণমূল কংগ্রেসের হামলার অভিযোগ। চাঞ্চল্য পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর থানার সিংদা এলাকায়।


বিজেপির (BJP) মিছিল চলাকালীন হামলার অভিযোগ উঠল শাসকদল তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) বিরুদ্ধে। শুধু তৃণমূল কর্মী সমর্থক নয়, পুলিশ ও বিজেপি-কর্মী সমর্থকদের মধ্যে খণ্ডযুদ্ধ বেঁধে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নামানো হয় বিশাল পুলিশ বাহিনী। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর (Purba Medinipur) জেলার পটাশপুর থানার সিংদা এলাকায়। ঘটনায় বিজেপি নেতা সহ ৭ জন বিজেপি কর্মী সমর্থক গুরুতর জখম হয়েছেন বলে জানা যাচ্ছে। আহত বিজেপি কর্মী সমর্থকদের উদ্ধার করে স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। এলাকায় উত্তেজনা থাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। যদিও বিজেপির গোষ্ঠী কোন্দলের কারণে এমন ঘটনা বলে দাবি তৃণমূলের। 


সূএের খবর, শনিবার বিকালে পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর ১ ব্লকের সিংদা বাজারে বিজেপির তরফে একটি কর্মীসভার আয়োজন করা হয়। ওই সভা চলাকালীন তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। লাঠি হাতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বিজেপির কর্মী সমর্থকদের বেধড়ক মারধরও করে। ঘটনায় এক বিজেপি নেতা সহ ৭ জন কর্মী-সমর্থক গুরুতর জখম হয়েছেন। ঘটনার পরেই স্থানীয় সিংদা বাজারে এগরা বাজকুল রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি কর্মী-সমর্থকরা। অবরোধের জেরে ব্যাপক যানজট তৈরি হয়। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে ছুটে আসে পটাশপুর থানার পুলিশ। তখনই বিজেপি কর্মী সমর্থকদের সঙ্গে পুলিশের খণ্ডযুদ্ধ বেঁধে যায়। ব্যাপক উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে নামানো হয় পটাশপুর থানার বিশাল পুলিশ বাহিনী। 

আহত বিজেপি নেতা তাপস কুমার মাঝি বলেন, “তৃণমূলের পায়ের তলায় মাটি সরেছে। তাই বিজেপির শান্তি মিছিলে হামলা চালাচ্ছে। নির্বাচনে তৃণমূলের হার নিশ্চিত ভেবেই এইভাবে বিজেপি নেতাদের উপর হামলা চালাচ্ছে। এভাবে মানুষের মন থেকে বিজেপিকে মুছে দিতে পারবে না।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours