শোনা গিয়েছিল প্রভাস ও কৃতি শ্যানন নাকি বাগদান সারতে চলেছেন। হাতে আর মাত্র কয়দিন। প্রেমের সপ্তাহেই নাকি হবে আংটি বদল।

কৃতির বলিউডের আগমন একেবারেই নন-ফিল্মি পরিবার থেকে। যদিও এই কয় বছরে বলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছেন তিনি। হাতে রয়েছে বেশ কিছু ভাল ছবি। দক্ষিণেও ঘটছে অভিষেক। তবে বিয়ে কবে? কোন বিয়ে করছেন না কৃতি? পিঙ্কভিলার একটি সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হয়, তাঁকে কি কেউ কোনও দিন মানা করেছিল অভিনয় জগতে আসতে? কৃতি বলেছিলেন, ”অবশ্যই আমাকে বলা হয়েছে। আমি কোথা থেকে এসেছি বলেই নয়। আমি মনে করি না, যে এই সমস্যাটা সব ক্ষেত্রে ছিল। কিন্তু তখন সমাজের দর্শকনটা অনেক আলাদা ছিল। আলাদা বলতে খুব একটা সুখকর ধারণা ছিল না। গ্ল্যামারাস দুনিয়া, ভাল জগত নয়, এখানে ভাল মানুষ থাকে না। অভিনয় করলে বিয়ে হবে না। আমার বয়সী বন্ধুদের মধ্যে কয়েকজন এটাও বলেছিল ‘তুমি জানো তোমার বিয়ে হবে না, কেউ একজন অভিনেত্রীকে বিয়ে করতে চায় না। সেই সময় এই কথা শুনে মনে মনে হেসেছিলাম। কারণ আমি জানতাম আমি কি করছি। অথচ এই অভিনেত্রীর সঙ্গে একাধিক সেলেবের নাম জড়িয়েছে সিনে পাড়ায়।”


শোনা গিয়েছিল প্রভাস ও কৃতি শ্যানন নাকি বাগদান সারতে চলেছেন। হাতে আর মাত্র কয়দিন। প্রেমের সপ্তাহেই নাকি হবে আংটি বদল। চিত্র সমালোচক উমর সাধু টুইটারে এই খবর শেয়ার করেছিলেন। তিনি লিখেছিলেন, “ব্রেকিং নিউজ, কৃতি শ্যানন ও প্রভাস আগামী সপ্তাহেই বাগদান সারছেন। তাঁদের জন্য ভীষণ খুশি। ওঁরা দুজনে মালদ্বীপে উড়ে যাবেন।” যদিও কৃতি বা প্রভাসের টিম এই বিষয় জল ঢেলে দিয়েছিল। তবে বলিউডের রটনা ‘আদিপুরুষ’ ছবির সেটে একসঙ্গে শুটিং করতে গিয়েই নাকি কাছাকাছি আছেন দু’জনে।

করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’-এ প্রথম আঁচ পাওয়া যায় কৃতি-প্রভাসের অফ-স্ক্রিন রসায়ন ঠিক কীরকম। শোয়ের একটি রাউন্ডে প্রভাসকেই প্রথম ফোন করেছিলেন কৃতি। তখনই সকলের মনে হতে শুরু করে কিছু তো একটি নিশ্চয়ই আছে…। তবে এখন কেরিয়ারে নজর কৃতির।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours