অরিন্দম বিশ্বাস বাংলা পক্ষের কেন্দ্রীয় কমিটির সদস্য। বাংলা পক্ষের সাধারণ সম্পাদক গর্গ চট্টোপাধ্যায়কে চিঠি পাঠিয়ে তিনি জানান, বাংলা পক্ষের প্রাথমিক সদস্যপদও ছাড়ছেন তিনি।

বাংলা পক্ষের সমস্ত পদ ছাড়লেন অরিন্দম বিশ্বাস। এমনকি, সংগঠনের প্রাথমিক সদস্যপদও ছাড়ছেন। এই নিয়ে বাংলা পক্ষের (Bangla Pokkho) সাধারণ সম্পাদক গর্গ চট্টোপাধ্যায়কে (Garga Chatterjee) চিঠি লিখেছেন তিনি। তাঁর পদত্যাগপত্র গ্রহণ করে সমস্ত দায়িত্ব থেকে সরানোর অনুরোধ জানিয়েছেন।



অরিন্দম বিশ্বাস বর্তমানে বাংলা পক্ষের কেন্দ্রীয় কমিটির সদস্য। গত ২৮ ফেব্রুয়ারি বাংলা পক্ষের সাধারণ সম্পাদক গর্গ চট্টোপাধ্যায়কে চিঠি পাঠান তিনি। সেখানে তিনি জানান, গত কয়েক বছর সংগঠনের নানা দায়িত্ব পালন করেছেন। দায়িত্ব পালনের ক্ষেত্রে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করেছেন। কিন্তু, অনিবার্য কিছু কারণবশত এই দুর্ভাগ্যজনক সিদ্ধান্ত তাঁকে নিতে হচ্ছে।

তাঁর এই পদত্যাগপত্র গ্রহণ করে তাঁকে সমস্ত দায়িত্ব থেকে সরানোর আর্জি জানিয়েছেন অরিন্দম। একইসঙ্গে এটাও স্পষ্ট করে দিয়েছেন, এই সিদ্ধান্ত বদল করা নিয়ে ভাবনাচিন্তার কোনও অবকাশ নেই।


তাঁর এই চিঠির প্রাপ্তিকেই পদত্যাগ গ্রহণ হিসেবে তিনি মনে করবেন বলে জানিয়েছেন অরিন্দম। চিঠির শেষে জানিয়েছেন, এরপর থেকে সংগঠনের কোনও সিদ্ধান্তের ক্ষেত্রে তিনি দায়বদ্ধ থাকবেন না।

বাংলা পক্ষের উজ্জ্বল ভবিষ্যতের কামনা জানিয়েছেন অরিন্দম। তাঁর এই চিঠি নিয়ে সংগঠনের তরফে অবশ্য কোনও মন্তব্য করা হয়নি।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours