গত বছরে একের পর এক অভিনেত্রীর আত্মহত্যার ঘটনায় জেরবার হয়েছিল টলিপাড়া। শুধু টলিপাড়াই নয়, হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মার মৃত্যুতেও স্তব্ধ হয়ে যান সকলেই।

Akanksha Dubey: ফের অভিনেত্রীর আত্মহত্যা, মাত্র ২৫-এই থমকে গেল জীবনমৃত্যুর কয়েক ঘণ্টা আগেও করেছিলেন বেলিডান্স
গত বছরে একের পর এক অভিনেত্রীর আত্মহত্যার ঘটনায় জেরবার হয়েছিল টলিপাড়া। শুধু টলিপাড়াই নয়, হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মার মৃত্যুতেও স্তব্ধ হয়ে যান সকলেই। আবারও এক মৃত্যু। এবার ভোজপুরি ছবির দুনিয়ায়। প্রয়াত অভিনেত্রীর নাম আকাঙ্ক্ষা দুবে। বয়স হয়েছিল মাত্র ২৫। বেনারসের একটি হোটেল থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, আত্মহত্যা করেছেন তিনি। টাইমস অব ইন্ডিয়ার এক রিপোর্ট অনুযায়ী, নতুন ছবি ‘নায়ক’-এর কাজ শুরু করেছিলেন নায়িকা। বেনারসই ছিল শুটিংস্থল। এ দিনই তাঁর প্রথম শুটিংয়ে যাওয়ার কথা ছিল। সকাল ৯ টা নাগাদ তাঁর মেকআপ শিল্পী ঘরে ঢাকতে গিয়ে দেখেন আর বেঁচে নেই আকাঙ্ক্ষা।

মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও বেলিডান্সের ভিডিয়ো শেয়ার করেছিলেন আকাঙ্ক্ষা। এর পরেই কেন তিনি এমনটা ঘটালেন কিছুতেই বুঝে উঠতে পারছেন না তাঁর ভক্তরা। কাজের জগতে বেশ সফল ছিলেন তিনি। হাতে একটির পর একটি কাজ ছিল তাঁর। এমনকি ইনস্টাগ্রামেও তাস্র অনুরাগীর সংখ্যা কম ছিল না। তাই প্রাথমিক তদন্তে আত্মহত্যা মনে করলেও এর নেপথ্যে অন্য কারণ আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours