এদিকে মৃত বালকের পরিবারের দাবি, তাঁদের ছেলেকে কেউ খুন করে থাকতে পারে। তবে ঠিক কী হয়েছে তা জানার জন্য তদন্ত করুক পলিশ।

হোলির (Holi) দিন আর খোঁজ মেলেনি। ছেলের খোঁজে পুলিশেও (Police) গিয়েছে পরিবার। অবশেষে বেশ রহস্যজনকভাবে ৮ বছরের নিখোঁজ বালকের দেহ উদ্ধার গঙ্গায়। শনিবার সকালে বেলুড়ে গঙ্গার ঘাটে দেহটি দেখতে পান স্থানীয়রা। গঙ্গায় ভেসে আসে দেহটি। তাঁরাই খবর দেন পুলিশে। বেলুড় থানার পুলিশ এসে অনুরাগ সাউ নামে ওই বালকের দেহ উদ্ধার করে নিয়ে যায়। পরিবারের সদস্যরাও ইতিমধ্যে দেহটি শনাক্ত করেছেন।


মৃত বালকের পারিবারিক সূত্রে জানা গিয়েছে, গত বুধবার হোলির দিন রাত থেকে নিখোঁজ হয়ে যায় ওই নাবালক। অনেক খোঁজাখুঁজি করেও ছেলের দেখা পায়নি পরিবার। বেলুড় থানায় নিখোঁজ ডায়েরিও করা হয়। অবশেষে শনিবার সকালে বেলুড়ে ঘাট থেকে তার দেহ মিললে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান জলে ডুবেই মৃত্যু হয়েছে ওই নাবালকের। কিন্তু কীভাবে গঙ্গায় এল অনুরাগ? পুলিশ জানিয়েছে, বেলুড়ের গঙ্গার ঘাটের কাছেই বাড়ি ওই বালকের। ওই এলাকার সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, বুধবার রাতে বন্ধুদের সঙ্গে খেলতে খেলতে ওই বালক গঙ্গার ঘাটে চলে যায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, কোনওভাবে গঙ্গায় নেমেছিল ওই বালক তখনই তলিয়ে যায়। পরে দেহ ভেসে আবার ঘাটের কাছেই চলে আসে। তবে দেহটি ময়নাতদন্তে পাঠিয়ে মৃত্যুর প্রকৃত কারণ জানার চেষ্টা করছেন বেলুড় থানার তদন্তকারীরা। 


এই খবরটিও পড়ুন
Image
Share Market: শেয়ার বাজারে কেরিয়ার গড়বেন? এই ভুলগুলি এড়িয়ে চললেই জীবনে আসবে ‘বুল রান’
Image
Trinamool Wins: ফের ধরাশায়ী ‘রাম-বাম’ জোট, তালুক-গোপালপুর সমবায়ে বিপুল ভোটে জয় তৃণমূলের
Image
Weather Update : নিম্নচাপের প্রভাবে চলতি সপ্তাহের শেষে শীতের আকাশে ঘনাবে মেঘ, বৃষ্টি কি হবে?
এদিকে মৃত বালকের পরিবারের দাবি, তাঁদের ছেলেকে কেউ খুন করে থাকতে পারে। তবে ঠিক কী হয়েছে তা জানার জন্য তদন্ত করুক পলিশ। অনুরাগের বাবা বাড়ির কাছেই একটি মুদির দোকান চালান। ছেলে নিখোঁজ হয়ে যাওয়ার পর থেকে বিগত কয়েকদিন আর দোকান খুলতে পারেননি তিনি। অনুরাগের অকাল মৃত্যুতে শোকের ছায়া গোটা এলাকায়। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours