আগামী ৪ দিনের মধ্যেই বুধ এবং শনির সংযোগ ঘনিষ্ঠ পর্যায়ে থাকবে। বুধ পরিবর্তনের সময় কোন রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকা উচিত জেনে নিন

হিন্দু ক্যালেন্ডার অনুযায়ী, এবছর ২৭ ফেব্রুয়ারি, বুধবার বিকাল ৪টে ৩৩মিনিটে কুম্ভ রাশিতে বুধের গমন হবে। জ্যোতিষমতে, এই ট্রানজিটটি প্রতিটি রাশিচক্রের উপর বিশেষ প্রভাব ফেলতে পারে। কারণ বুধ যখন কুম্ভ রাশিতে প্রবেশ শুরু করবে সেই সময় সূর্য ও শনি ইতিমধ্যেই সেখানে বসে থাকবে। অন্যদিকে, এবছর ১৬ মার্চ পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবে ও তারপর দুর্বল রাশি মীন রাশিতে স্থানান্তর করবে। ২৭ ফেব্রুয়ারি, যখন বুধ কুম্ভ রাশিতে ট্রানজিট করবে তারপর। এমন পরিস্থিতিতে, আগামী ৪ দিনের মধ্যেই বুধ এবং শনির সংযোগ ঘনিষ্ঠ পর্যায়ে থাকবে। বুধ পরিবর্তনের সময় কোন কোন রাশির জাতক-জাতিকাদের সতর্ক থাকা উচিত জেনে নিন…



পারিবারিক জীবনের কথা বললে, শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্কের উত্থান-পতন হতে পারে। শেয়ারবাজারে বিনিয়োগ করতে চাইলে সতর্ক হোন। এই সময়ের মধ্যে করা বিনিয়োগ অলাভজনক হবে। বিনিয়োগ করলে বড় ক্ষতি হতে পারে। ঈশ্বরের রহমতে, আপনার মধ্যে একটি নতুন চেতনার উদ্ভব হবে যা আপনাকে প্রতিটি অসুবিধার মুখোমুখি হতে সাহায্য করবে। আপনি যদি গবেষণা ক্ষেত্রের সঙ্গে যুক্ত একজন ছাত্র হন তবে আপনি উল্লেখযোগ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার কাছের কারও কাজ আপনাকে অবাক করে দিতে পারে, তবে আপনি বুঝতে পারবেন এবং আপনার পরিবারের একজন সদস্য আপনাকে একটি বিষয় সমাধানে সহায়তা করবে। উচ্চ রক্তচাপের সমস্যা থেকে সাবধান।

কন্যা রাশি

এই ট্রানজিটের সময় আপনি অনুভব করবেন যে আপনাকে নিজেকে সেরা হিসাবে প্রমাণ করতে হবে এবং এর জন্য আপনি কঠোর পরিশ্রম করবেন। এই সময়ের মধ্যে আপনার সহকর্মীদের সাথে নরম হন কারণ তাদের কারও সঙ্গে আপনার তর্ক বা বিবাদ হতে পারে। যদিও আপনি সব দিক থেকে তাদের থেকে ভালো হবেন, তবুও আপনাকে কিছু অসুবিধার সম্মুখীন হতে হবে। চাকুরীজীবীদের এই সময়ে মনোযোগ দিতে হবে। এই সময়টি আর্থিকভাবে উপযুক্ত হবে, যদিও আপনার খরচ বাড়তে শুরু করবে।

অনেক খরচ অপ্রত্যাশিতভাবে ঘটবে, যার কারণে আপনি প্রয়োজনের চেয়ে বেশি ব্যয় করবেন এবং আপনার আর্থিক অবস্থার অবনতি হবে। তবুও, এই সময়ের মধ্যে আপনার কোনও নতুন কাজ শুরু করা এড়ানো উচিত, যাতে অর্থ ব্যবহার করতে হয়, কারণ এটি আপনার আর্থিক ক্ষতির কারণ হতে পারে। কুম্ভ রাশিতে বুধের গমনের সময় আপনার বাড়িতে বিবাদ বা উত্তেজনা থাকতে পারে। সম্পত্তি নিয়ে মতভেদ ও বিবাদ হতে পারে। এই সময়ে, আপনার স্বাস্থ্যের গুরুত্ব উপলব্ধি করা উচিত এবং এটির প্রতি সম্পূর্ণ মনোযোগ দেওয়া উচিত। আপনার ত্বকের সমস্যা, স্নায়ুতন্ত্রের সমস্যা, অ্যালার্জি ইত্যাদি থাকতে পারে। আপনার যদি কোনও দীর্ঘস্থায়ী রোগ থাকে তবে এটি আরও খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই নিজের যত্ন নিন।

ধনু রাশি

ধনু রাশির জাতকদের জন্য, বুধ তৃতীয় ঘরে কুম্ভ রাশিতে প্রবেশ করবে এবং গ্রহটি সপ্তম এবং দশম বাড়ির অধিপতি। এই ট্রানজিটটি আপনার যোগাযোগ এবং শব্দভাণ্ডারকে শক্তিশালী করবে এবং আপনি আপনার সাথে যোগাযোগকারী সকলের মন জয় করবেন। এই সময়ে আপনি আপনার বন্ধুদের সঙ্গে অনেক সময় কাটাবেন এবং আপনি কোথাও বেড়াতে গিয়ে বা তাদের সাথে ছোট ভ্রমণে গিয়ে শান্তি অনুভব করবেন। আত্মীয়স্বজন আপনার বাড়িতে আসবে, যার কারণে আপনার পারিবারিক জীবন আরও আনন্দদায়ক হবে। কর্মক্ষেত্রে আপনার সহকর্মীদের মনোভাব খুব ইতিবাচক হবে। আপনার চাকরিতে পদোন্নতির অনেক সম্ভাবনা থাকতে পারে। কাজে কিছুটা তাড়াহুড়ো হবে, তবে এটি আপনার উপকারে আসবে। আপনার যে কোনও স্বার্থ সামনে আসবে এবং মানুষের মধ্যে আপনার সুসম্পর্ক তৈরি করতে সক্ষম হবেন। আপনি যদি মিডিয়া, সাংবাদিকতা, বিপণন বা যোগাযোগ সেক্টরে কাজ করেন তবে এই ট্রানজিট সময়টি আপনার জন্য খুব উপকারী হতে পারে কারণ এই সময়ে আপনি আপনার কাজের উন্নতি করার সুযোগ পাবেন। আপনার যোগাযোগ দক্ষতা উন্নত হবে এবং আপনি পেশাদার সাফল্য পাবেন।

বিবাহিতদের সম্পর্ক টিকিয়ে রাখতে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। আপনার ও আপনার সঙ্গীর মধ্যে ইগোর সংঘর্ষ হতে পারে। তাদের সঠিক যত্ন নেওয়া ও তাদের কথা শোনাও গুরুত্বপূর্ণ। এটি ভুল বোঝাবুঝি কমিয়ে দেবে এবং আপনাকে একে অপরের কাছাকাছি নিয়ে আসবে। আপনি যদি এখনও অবিবাহিত হন এবং কারও প্রেমে পড়েন তাহলে ভালোবাসার জন্য একটি উপযুক্ত সময় এটি।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours