পরীক্ষার্থীদের যাতে কোনও অসুবিধা না হয়, সেজন্য পর্ষদ সভাপতি স্বয়ং বিনয় তামাংকে ফোন করেন। বিনয় তামাং পরীক্ষার্থীদের সবরকম সহযোগিতার ব্যাপারে তাঁকে আশ্বস্ত করেছেন।


আগামী ২৩ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে মাধ্যমিক পরীক্ষা। আর মাধ্যমিক পরীক্ষার প্রথম দিনই পাহাড়ে বনধের ডাক দেওয়া হয়েছে। যা নিয়ে উদ্বিগ্ন মাধ্যমিক পর্ষদ। এভাবে মাধ্যমিক পরীক্ষার দিন পাহাড় বনধ দুঃখজনক বলে মন্তব্য করলেন পর্ষদ সভাপতি রামানুজ গঙ্গোপাধ্যায়। তবে পরীক্ষার্থীদের কোনরকম সমস্যা হবে না বলে পর্ষদ সভাপতিকে আশ্বস্ত করেছেন বিনয় তামাং।


আগামী বৃহস্পতিবার পাহাড় বনধের ডাক দেওয়ার কথা মঙ্গলবারই ঘোষণা করেছেন জিটিএ সদস্য বিনয় তামাং। এরপরই এই বনধ নিয়ে উদ্বেগ প্রকাশ করে মাধ্যমিক পর্ষদ সভাপতি রামানুজ গঙ্গোপাধ্যায় বলেন, “পাহাড় বনধ দুঃখজনক। পাহাড়ে ৯ হাজার পরীক্ষার্থী আছে।” তবে এই বনধের জন্য পরীক্ষার্থীদের যাতে কোনও অসুবিধা না হয়, সে ব্যাপারে নজর দিচ্ছেন জানিয়ে তিনি স্বয়ং বিনয় তামাংকে ফোন করেন। বিনয় তামাং অবশ্য পর্ষদ সভাপতিকে আশ্বস্ত করেছেন। পাহাড় বনধের ডাক দেওয়া হলেও পরীক্ষার্থীদের কোনও সমস্যা হবে না আশ্বাস দিয়ে তিনি বলেন, “পরীক্ষার্থী এবং পরীক্ষার সঙ্গে যুক্ত শিক্ষক ও অশিক্ষক কর্মীদের কোনরকম অসুবিধা করা হবে না। তাঁদের গাড়িও যাতে আটকানো না হয়, তারও ব্যবস্থা রাখা হবে। যেহেতু সেদিন পরীক্ষা শুরু হচ্ছে, তাই পরীক্ষার্থীদের যাতায়াতের সমস্যায় পড়তে না হয়, তার জন্য সব রকম ব্যবস্থা রাখা হবে।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours