জায়ান্ট স্ক্রিনে দেখা যায়, বল উইকেটের উপর দিয়ে যাচ্ছে! যা দেখে অবাক খোদ অন ফিল্ড আম্পায়ারও মন্তব্য করেন 'অসম্ভব'। এক্ষেত্রে তেমন কিছু না ঘটলেও সময় নষ্ট হওয়ায় ব্রডকাস্টারের উপর রেগে যান রোহিত।


আরও এক বার ডিআরএস কাণ্ড। যা দেখে চটে গেলেন ভারত অধিনায়ক। বর্ডার-গাভাসকর ট্রফির প্রথম ম্যাচ মাত্র তিন দিনেই জয়। নাগপুর টেস্টে অতিথি অস্ট্রেলিয়াকে ইনিংস এবং ১৩২ রানে হারালো রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারত। এই দাপুটে জয়ের সৌজন্য়ে ইতিমধ্যেই সিরিজে ১-০ এগিয়ে ভারত। প্রথম ইনিংসে অস্ট্রেলিয়াকে মাত্র ১৭৭ রানে অলআউট করে টিম ইন্ডিয়া। জবাবে ব্যাট করতে নেমে ভারত প্রথম ইনিংসে ৪০০ রান তোলে। অধিনায়ক রোহিত শর্মার শতরানের পাশাপাশি রবীন্দ্র জাডেজা এবং অক্ষর প্যাটেল দু’জনেই মূল্যবান অর্ধশতরান করেন। ২৩২ রানের লিড নেয় ভারত। প্রথম ইনিংসে পাঁচ উইকেট নিয়েছিলেন রবীন্দ্র জাডেজা। দ্বিতীয় ইনিংসে অশ্বিনের পাঁচ উইকেট। অস্ট্রেলিয়াকে মাত্র ৯১ রানেই শেষ করে দেয় ভারত। কিন্তু রোহিত কেন চটলেন! বিস্তারিত


তৃতীয় দিনের ঘটনা। দ্বিতীয় ইনিংসে ৫২ রানে ৪ উইকেট হারিয়ে ধুঁকছে অস্ট্রেলিয়া। ইনিংস হার বাঁচাতে মরিয়া অস্ট্রেলিয়া। ক্রিজে পিটার হ্য়ান্ডসকম্ব। অশ্বিনের একটি ডেলিভারি পিটার হ্যান্ডসকম্বের পায়ে লাগে। সঙ্গে সঙ্গেই লেগ বিফোরের আবেদন করে ভারতীয় শিবির। অন ফিল্ড আম্পায়ার আউট দেননি। অশ্বিন অনেকটাই নিশ্চিত ছিলেন। অধিনায়ক রোহিত শর্মাও ভরসা রাখেন অশ্বিন এবং উইকেটরক্ষক শ্রীকার ভরতের উপর। অধিনায়ক রোহিত শর্মা ডিআরএস নেন। এখানেই মজার ঘটনা ঘটে। যার ফলে ব্রডকাস্টারের উপর চটে যান রোহিত। রিভিউয়ের রেজাল্টের অপেক্ষায় ভারতীয় শিবির। সকলের নজর মাঠের জায়ান্ট স্ক্রিনে। কিন্তু রিপ্লে দেখানোর সময় অশ্বিনের ডেলিভারি হ্য়ান্ডসকম্বের পায়ে লাগার বিষয়টি না দেখিয়ে, অধিনায়ক রোহিত শর্মার মুখ দেখানো হয় জায়ান্ট স্ক্রিনে। এতেই ক্ষুব্ধ হয়ে ওঠেন হিটম্যান। মাঠের মধ্যে থেকেই তিনি ইঙ্গিতে বোঝানোর চেষ্টা করেন যে, তাঁকে না দেখিয়ে ডেলিভারির রিপ্লে দেখানো হোক। রোহিত শর্মার এমন অভিব্য়ক্তির একটি ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্য়াল মিডিয়ায় ‘ভাইরাল’।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours