এখনও অবধি সাতটি অ্যাওয়ে ম্যাচের মধ্যে মাত্র ২টি জয় পেয়েছে এটিকে মোহনবাগান। অ্যাওয়ে ম্য়াচে এই পরিসংখ্য়ান বদলাতে না পারলে পয়েন্ট টেবলে উন্নতি করা কঠিন। ম্যাচ শেষে এটিকে মোহনবাগান কোচের গলায় হতাশার সুর।


টানা তিন ম্যাচ জিতে অনবদ্য ছন্দে ছিল এটিকে মোহনবাগান। সমর্থকরাও উচ্ছ্বসিত ছিলেন। পয়েন্ট টেবলে প্রথম দুইয়ে থাকা বাস্তব দেখাচ্ছিল। তবে শেষ পাঁচ ম্য়াচের পারফরম্য়ান্স অস্বস্তিতে রেখেছে সবুজ মেরুনকে। ওড়িশা এফসির বিরুদ্ধে ড্র, এফসি গোয়ার বিরুদ্ধে জয়ের পর মুম্বই সিটি এফসির কাছে হার। এ দিন চেন্নায়িনের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে ড্র। অ্যাওয়ে ম্যাচে এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পারাটা হয়তো মন্দ নয়। তবে এই চেন্নায়িনের বিরুদ্ধে তিন পয়েন্ট নিয়ে ফেরাটাই যেন কাম্য ছিল। সুযোগও তৈরি হল প্রচুর। কাজে লাগাতে ব্যর্থ সবুজ মেরুন শিবির। চেন্নায়িনের বাঙালি গোলরক্ষকের কাছেই কি আটকে গেল এটিকে মোহনবাগান? বিস্তারিত 


পয়েন্ট টেবলে আট নম্বরে রয়েছে চেন্নায়িন এফসি। চেন্নায়িন গত পাঁচ ম্যাচের মধ্যে একটিতেও জয়ের মুখ দেখেনি। প্রথমার্ধে চেন্নায়িন এফসিও দারুণ কিছু সুযোগ তৈরি করেছিল। গোলরক্ষক বিশাল কেইথের সৌজন্যে রক্ষা পায় এটিকে মোহনবাগান। তুলনামূলকভাবে অনেক বেশি সুযোগ তৈরি করেছে সবুজ মেরুন। প্রস্তুতি এবং ম্য়াচের মধ্যে বিশাল ফারাক। ম্যাচ শেষে সেটাই জানালেন এটিকে মোহনবাগানের স্প্য়ানিশ কোচ হুয়ান ফেরান্দো। এখনও অবধি সাতটি অ্যাওয়ে ম্যাচের মধ্যে মাত্র ২টি জয় পেয়েছে এটিকে মোহনবাগান। অ্যাওয়ে ম্য়াচে এই পরিসংখ্য়ান বদলাতে না পারলে পয়েন্ট টেবলে উন্নতি করা কঠিন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours