সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিয়ো-তে দেখা যাচ্ছে, নারকেল দড়ি দিয়ে হাত-পা বাঁধা অবস্থায় শিশুটিকে একটি বাড়ির সিঁড়ির নীচে ফেলে রাখা হয়েছে। তা দেখেই আঁতকে উঠছেন সকলে।


চোর সন্দেহে দড়ি দিয়ে হাত-পা বেঁধে মারধর করা হচ্ছে ছোট্ট শিশুকে। চড় মারছেন এক মহিলা। অঝোরে কেঁদে চলেছে শিশুটি (Child)। কিন্তু, তাতে ভ্রুক্ষেপ নেই মহিলার। উল্টে লাগাতার শিশুটির দিকে আঙুল উঁচিয়ে ধমক দিয়ে চলেছেন তিনি। পাশে দাঁড়ানো কয়েকজন মহিলাও সমর্থন করছেন ওই মহিলাকে। সোশ্যাল মিডিয়ায় (Social Media) এই ছবি দেখে আঁতকে উঠেছেন বর্ধমান শহরের বাসিন্দারা। যা নিয়ে ব্যাপক চাপানউতরও শুরু হয়েছে জেলার নাগরিক মহলে। খবর যায় পুলিশ। সূত্রের খবর, ইতিমধ্যেই পুলিশ শিশুটিকে উদ্ধার করে চাইল্ড লাইনের হাতে তুলে দিয়েছে। বৃহস্পতিবার রাতেই এ ঘটনায় অভিযুক্ত তরুণীকে গ্রেফতার করেছে বর্ধমান থানার পুলিশ। ধৃতের নাম মধুমিতা মল্লিক। বাড়ি শহরের বিসি রোডের খানপাড়ায়।



সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিয়ো-তে দেখা যাচ্ছে, নারকেল দড়ি দিয়ে হাত-পা বাঁধা অবস্থায় শিশুটিকে একটি বাড়ির সিঁড়ির নীচে ফেলে রাখা হয়েছে। এক মহিলা কখনও তার চুলের মুঠি ধরছেন, কখনও চড় মারছেন। কাঁদতে কাঁদতে শিশুটি বলেই চলেছে, “আমি কিছু জানি না’। তার কথায় কর্ণপাত না করে শিশুটিকে চড় মেরে মহিলাতে বলতে শোনা যাচ্ছে, “আবার মিথ্যা কথা। কান্না না থামালে আরও মার খাবি।” পাশে দাঁড়ানো কয়েক জন মহিলা বলছেন “এরা সবাই প্রশিক্ষণপ্রাপ্ত। পুলিশকে দিলে ছেড়ে দেবে।” একজন বলে ওঠেন, “সবাই ভাল করে মুখটা দেখে রাখ। দরজা খুলে চুরি করে পালিয়ে যাচ্ছে।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours