প্রেমিকের সঙ্গে মিলে নিজের সন্তানকে খুন করলেন রাজস্থানের এক মহিলা। তারপর দু'জন মিলে চলন্ত ট্রেন থেকে ছুড়ে ফেললেন শিশুর মৃতদেহ।

প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে নিজের ৩ বছরের মেয়েকে খুন করলেন এক মহিলা। খুন করে দেহ লোপাটের চেষ্টাও করেন তাঁরা। তারপর মেয়ের মৃতদেহ চাদরে মুড়ে চলন্ত ট্রেন থেকে ছুড়ে ফেলেন তাঁরা। রাজস্থানের (Rajasthan) শ্রীগঙ্গানগর (Sriganganagar) এলাকার ঘটনা। পুলিশ বিষয়টির দিকে নজর রেখেছে। ইতিমধ্যেই এই যুগলকে শনাক্ত করে তাঁদের গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, সুনীতা এবং তার প্রেমিক সানি ওরফে মালটা একসঙ্গে থাকেন। সুনীতার পাঁচ সন্তান। তাদের মধ্যে তিনজন থাকে সুনীতার স্বামীর সঙ্গে। বাকি দু’জন শাস্ত্রী নগরে সান ও তাঁর সঙ্গে থাকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত সোমবার সুনীতা নিজের তিন বছর বয়সী মেয়ে কিরণকে শ্বাসরোধ করে খুন করেন। তারপর সানির সাহায্যে নিজের মেয়ের মৃতদেহ চাদরে মুড়ে তার সদগতির জন্য বের হন তিনি। সঙ্গে ছিলেন প্রেমিক সানিও। তাঁরা প্রথমে শ্রীগঙ্গানগর রেলওয়ে স্টেশনে যান।


সকাল ৬:১০ নাগাদ একটি ট্রেনে উঠে পড়েন। সঙ্গে চাদরে মোড়ানো একটা মৃতদেহ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ফাতুহি রেলওয়ে স্টেশনে ঢোকার আগে এটি ক্য়ানালের উপর ব্রিজে ট্রেন পৌঁছতেই তাঁরা চাদরের ঝুলিটি ছুড়ে দেন। ক্য়ানালে মেয়ের মৃতদেহ ফেলার উদ্দেশ্য থাকলেও তা রেলওয়ের ট্র্যাকে আটকে যায়। মঙ্গলবার সকালে তা উদ্ধার করে পুলিশ। মৃতদের শনাক্ত করার পর জিজ্ঞাসাবাদের জন্য সুনীতাকে ডেকে পাঠান। জিজ্ঞাসাবাদের সময় সুনীতা নিজের মেয়েকে খুন করার বিষয়টি স্বীকার করে নেন। সুনীতা ও সানিকে গ্রেফতার করেছে শ্রীগঙ্গানগর থানার পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours