বিশ্বকাপ ফাইনালে ফ্রান্সের বিপক্ষে আর্জেন্টিনার জয়ের অন্যতন নায়ক কিন্তু আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। বিশ্বকাপ ফাইনালের নাটকীয় ম্যাচ গড়ায় টাইব্রেকার পর্যন্ত।


ব্যাটল অফ লুসেলে’ ২০১৮ বিশ্বকাপ (FIFA World Cup 2022) চ্যাম্পিয়ন ফ্রান্সকে হারিয়ে বিশ্ব সেরার শিরোপা জিতেছে লা আলবিসেলেস্তেরা। ৩৬ বছর পর বিশ্বকাপের স্বাদ পেল আকাশি-সাদা শিবির। ফ্রান্সকে পরাস্ত করতে যে সকল আর্জেন্টাইন তারকারা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন তাঁদের মধ্যে অন্যতম হলেন আর্জেন্টিনার (Argentina) গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ (Emiliano Martinez)। তবে জয়ের পরই উত্তেজনার বশে একাধিক বিতর্কমূলক কাজ করে বসেন তিনি। কী কান্ড ঘটালেন ডিবু মার্টিনেজ? তুলে ধরল


বিশ্বকাপ ফাইনালে ফ্রান্সের বিপক্ষে আর্জেন্টিনার জয়ের অন্যতন নায়ক কিন্তু আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। বিশ্বকাপ ফাইনালের নাটকীয় ম্যাচ গড়ায় টাইব্রেকার পর্যন্ত। পেনাল্টি শ্যুট আউটে কিংসলে কোম্যানের শটটি সেভ করে দলকে এগিয়ে দেন তিনি। সেরা গোলরক্ষক হিসেবে গোল্ডেন গ্লাভসও জেতেন এমিলিয়ানো। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে গোল্ডেন গ্লাভস নেওয়ার সময় অশ্লীল অঙ্গভঙ্গী করে বিতর্কে জড়ান তিনি। এ ছাড়া আরও বিতর্ক রয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours