আগামী ১১ নভেম্বর মুক্তি পাচ্ছে 'মহিষাসুরমর্দ্দিনী' (MahishasurMarddini)। শেষ মুহূর্তের প্রচার চলছে। ৩ নভেম্বর, অর্থাৎ, আজ ছবির পোস্টার (Poster Out) এল প্রকাশ্যে। এদিন সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার ভাগ করে নেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee), ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। 

প্রকাশ্যে 'মহিষাসুরমর্দ্দিনী' ছবির পোস্টার

'মহিষাসুরমর্দ্দিনী' ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায় প্রমুখকে। বৃহস্পতিবার নিজের সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার শেয়ার করে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় লেখেন, 'মহিষাসুরমর্দ্দিনী'র পোস্টার রইল আপনাদের জন্য। আমরা আসছি ১১ই নভেম্বর। সঙ্গে থাকবেন।' (অপরিবর্তিত)
দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। আগামী ১১ নভেম্বর ছবির মুক্তি। এই ছবিটি ইতিমধ্যেই একাধিক ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হয়েছে। জিতে নিয়েছে পুরস্কারও। আর এবার সাধারণ দর্শকদের জন্য প্রেক্ষাগৃহে মুক্তি পাবে রঞ্জন ঘোষ পরিচালিত নতুন এই ছবি। এর আগে বেঙ্গালুরু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে মনোনীত হয়েছিল রঞ্জন ঘোষের এই ছবি। শুধু তাই নয়, এর আগে রান, ইসরাইল, জাপান, চীন, ফিলিপাইন, কাজাখস্তান, কিরগিজস্তান, আফগানিস্তান, বাংলাদেশ এবং ভারতের মোট ১৩টি ছবির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য নির্বাচিত হয়েছিল এই ছবিটি
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours