অভিযুক্তদের হাতে দেড় লক্ষ টাকা তুলেও দেয় ওই চিকিৎসক। এরপরই ওই ঘর থেকে বেরিয়ে বিধাননগর দক্ষিণ থানায় ঘটনাটি জানান তিনি।

খাস কলকাতার বুকে প্রতারণার নতুন ফাঁদ! পার্টিতে আমন্ত্রণ করে ফাঁসিয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হলেন চারজন। এক চিকিৎসকের অশ্লীল ভিডিয়ো রেকর্ড করে ভাইরাল করে দেওয়ার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। প্রথমে ভয় পেয়ে টাকা দিয়ে দিলেও পরে থানায় অভিযোগ দায়ের করেন লেক টাউনের বাসিন্দা ওই চিকিৎসক। এরপরই বিধাননগর দক্ষিণ থানার পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করে।

অভিযোগ, জিডি ব্লকের ৫০ নম্বর বাড়িতে এক পূর্বপরিচিত যুবকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। সেই সময় তিনি দেখতে পান, নবীন নামের সেই ব্যক্তির বাড়িতে একজন মহিলাও উপস্থিত। তিনি ঘরে প্রবেশ করলে নবীন তাঁর আরও তিন বন্ধুকে ডেকে নেন এবং ঘরের মধ্যে পার্টি শুরু করে। সেই পার্টি চলাকালীন ওই চিকিৎসকের সঙ্গে ওই মহিলার কিছু অশ্লীল ভিডিয়ো মোবাইলে রেকর্ড করেন অভিযুক্তরা। এরপরই সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি দেওয়া হয় চিকিৎসককে। এই বলে ভয় দেখিয়ে টাকা চাইতে থাকেন তাঁরা। অভিযুক্তদের হাতে দেড় লক্ষ টাকা তুলেও দেয় ওই চিকিৎসক। এরপরই ওই ঘর থেকে বেরিয়ে বিধাননগর দক্ষিণ থানায় ঘটনাটি জানান তিনি।

চিকিৎসকের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। নবীন চক্রবর্তী, বিপ্লব মন্ডল, রবি শেখ ও সুজন মণ্ডল নামে চারজনকে গ্রেফতার করে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, এই চক্র এর আগেও বহু মানুষের থেকে এই ভাবে ভয় দেখিয়ে টাকা নিত। এই চক্রের সঙ্গে ওই মহিলাও যুক্ত কিনা তা তদন্ত করে দেখছে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours