গত রবিবার যেন পাল্টে গেল যাবতীয় হিসেব। এক খুদে ভক্ত অমিতাভকে দেখার জন্য যা করলেন তা দেখে তাজ্জব বিগ-বিও। কিছু মুহূর্তের জন্য হকচকিয়ে গিয়েছিলেন নিরাপত্তারক্ষীরাও। নিজের ব্লগেই গোটা ঘটনাটি শেয়ার করেছেন অমিতাভ।


বয়স ৮০ ছুঁয়েছে। কিন্তু অমিতাভ বচ্চনকে দেখার উত্তেজনা কম হয়নি ভক্তদের মধ্যে। কোভিড পরবর্তী কালে জলসার বাড়িতে আবারও তিনি তাঁর ভক্তদের সঙ্গে সাক্ষাৎ শুরু করেছেন। যদিও কড়া নিরাপত্তার মধ্যেই হচ্ছে এই ‘ভক্ত-ভগবান’ সাক্ষাৎ। তবু গত রবিবার যেন পাল্টে গেল যাবতীয় হিসেব। এক খুদে ভক্ত অমিতাভকে দেখার জন্য যা করলেন তা দেখে তাজ্জব বিগ-বিও। কিছু মুহূর্তের জন্য হকচকিয়ে গিয়েছিলেন নিরাপত্তারক্ষীরাও। নিজের ব্লগেই গোটা ঘটনাটি শেয়ার করেছেন অমিতাভ।

তিনি জানিয়েছেন, রবিবার যখন ভক্তদের সঙ্গে সাক্ষাতে ব্যস্ত অভিনেতা তখন আচমকাই এক খুদে ভক্ত নিরাপত্তাবলয় ভেঙে ঢুকে পড়েন অমিতাভের কাছে। নিরাপত্তারক্ষীরা আটকাতে গেলেও লাভ হয়নি। সে ছুট্টে চলে যায় বিগ-বি’র পায়ের কাছে। সেই ঘটনার কথা মনে করেই অমিতাভ লিখেছেন, “এই ছোট্ট সোনা ইনদওর থেকে এসেছে। আমাকে দেখার ইচ্ছে ওর বহুদিনের। আমার পায়ে লুটিয়ে পড়ল।” তিনি যোগ করলেন, “আমার জন্য একটা ছবি এঁকে নিয়ে এসেছিল ও। তাতে সই করে দিলাম। আর ওর বাবার লেখার একটা চিঠি পড়লাম। শুভ্যানুধায়ীদের শুভেচ্ছা বোধহয় মনে হয় এরকমটাই হয়। যখন একা থাকি তখন এগুলোই মনে পড়ে। জিজ্ঞাসা করতে ইচ্ছে করে, কেন, কী কারণে, কী জন্য, আমাকেই কেন?…”


এখনও তরতাজা যুবক অমিতাভ বচ্চন। দু’ বার কোভিডও থামাতে পারেনি তাঁকে। দমাতে পারেনি তাঁর অদম্য প্রাণশক্তিকে। একাধারে টিভিতে রিয়ালিটি শো’র সঞ্চালনা অন্যদিকে আবার বড় পর্দাতেও চুটিয়ে কাজ করছেন বিগ-বি। কিছুদিন আগেই তাঁর ছবি ‘উঁচাই’ মুক্তি পেয়েছে। সেই ছবি হিট না হলেও তাঁর অভিনয় বেশ প্রশংসিত হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours