এদিন বীরভূম জেলা বিজেপির ডাকে হাঁসন বিধানসভার বিষ্ণুপুর গ্রামে পঞ্চায়েত স্তরে ছিল বুধভিত্তিক কর্মী সভা। সেখানেই এই মন্তব্য করেন বিজেপির বীরভূম জেলা সভাপতি ধ্রুব সাহা।


জেলে বন্দিদশা কাটছে বীরভূমের ‘বেতাজ বাদশা’ অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal)। একসময় পঞ্চায়েত নির্বাচন এলেই অনুব্রতর ‘বাণী’ ঝড় তুলত রাজনৈতিক মহলে। ‘চড়াম চড়াম ঢাক’ থেকে ‘গুড়-বাতাসা-নকুলদানা’ অনুব্রতর একাধিক ডায়লগ আজও ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। এদিকে বছর ঘুরতেই এবার পঞ্চায়েত ভোট। কিন্তু, এবার অনুব্রতহীন বীরভূমে যেন উলটপুরান। এবার যেন সিনেম্যাটিক কায়দায় ডায়লগের ঝড় তুলতে মাঠে নেমে পড়েছেন বিজেপি (BJP) নেতারা। এদিন বীরভূম জেলা বিজেপির ডাকে হাঁসন বিধানসভার বিষ্ণুপুর গ্রামে পঞ্চায়েত স্তরে ছিল বুধভিত্তিক কর্মী সভা। 

এই সভা থেকেই বিজেপির বীরভূম জেলা সভাপতি ধ্রুব সাহা বলেন, “সামনে পঞ্চায়েত নির্বাচন। বাড়ির মায়েরা মা দুর্গার স্বরূপ। আপনারা ত্রিশূল বানান। ত্রিশূলে এখন থেকে সিঁদুর দিন। সেই ত্রিশূলে অসুর বধ করতে হবে। আপনারা দা বানান, তরোয়াল বানান। এই অসুরকে বীরভূম থেকে উৎখাত করতে হবে। ময়ূরাক্ষী নদীর জলে ও তারাপীঠের দারোকা নদীর জলে এদের বিসর্জন দিতে হবে।” তাঁর এ মন্তব্য ঘিরেই রাজনৈতিক মহলে জোরদার শোরগোল শুরু হয়ে গিয়েছে। তিনি যখন এ মন্তব্য করছেন তখন তাঁর পাশে বসে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদা
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours