মিশকার জন্য ছারখার হয়ে গিয়েছে সূর্য-দীপার জীবন। মিশকাই সূর্যর সবচেয়ের কাছের বন্ধু...


 এই মেয়েটাই সূর্যর পরাণের বান্ধব। কিন্তু এই মেয়েটাই শত্রুরূপে ছারখার করে দিচ্ছে সূর্যর জীবন। টের পাচ্ছে না সূর্য। কারণ সে নিজের করে পেতে চায় সূর্যকে। তাকে বিয়ে করতে চায়। এ দিকে সূর্য মিশকাকে কেবলই নিজের বন্ধু ভাবে। বন্ধু মানে কেবলই বন্ধু। প্রেমিক নয়। সেই সম্ভাবনার কথাও মিশকাকে আভাসে বোঝায়নি সূর্য। কিন্তু মিশকা নাছোড়। সে যেনতেনপ্রকারেণ সূর্যকে চায়। তার জন্য ক্ষতি করতে পিছপা হয় না সে। মানুষ খুনের মতো গর্হিত অপরাধ করে ফেলতে পারে সে। এটি বাংলা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের গুরুত্বপূর্ণ প্লট। এই সমীকরণের জন্যই ওলটপালট হয়েছে ধারাবাহিকের নায়ক-নায়িকার জীবন।



এ দিকে বন্ধুর সব কথা পাখি পড়ানোর মতো বিশ্বাস করে সূর্য। এই বিষয়টা কেমন লাগে অভিনেতা দিব্যজ্যোতি দত্তর? সূর্যর চরিত্রেই তো অভিনয় করেন তিনি। বাস্তব জীবনেও কী বন্ধুকে অন্ধের মতো বিশ্বাস করেন সূর্য? তিনি কী জানালেন TV9 বাংলাকে?

TV9 বাংলাকে সূর্য, থুড়ি দিব্যজ্যোতি বলেছেন, “সূর্য একজন সফল ডাক্তার হতে পারে। কিন্তু সে সহজ-সরল মানুষ। ফলে তাকে তার প্রিয় বান্ধবী মিশকা যা বোঝাচ্ছে, সে তাই বুঝছে। অন্যদিকে আমার জীবনেও মিশকার মতো একজন বন্ধু আছে। আমি তাঁকে একই ভাবে বিশ্বাস করি। ছোট থেকে। ওর নাম সিদ্ধার্থ।”

বাংলার সিরিয়ালের টিআরপি তালিকায় ২ নম্বরে জায়গা করে নিয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। সিরিয়ালের গল্পে এখন এসেছে নয়া মোড়। যমজ কন্য়া সন্তানের জন্ম দিয়েছে দীপা। কিন্তু সে কথা সে জানে না। জানে একজনকেই জন্ম দিয়েছে সে। তাদের একজনকে লুকিয়ে নিজের কাছে নিয়ে রেখেছে লাবণ্য, অর্থাৎ দীপার শাশুড়ি… মিশকার ভুল বোঝানোতে দীপার সন্তানকে প্রথমেই অস্বীকার করেছে সূর্য। গল্পের মোড় কীভাবে ঘুরবে, সেটাই এখন দেখার…
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours