মুহূর্তে বৃহস্পতি তুঙ্গে তাঁর। শীঘ্রই ডেবিউ করতে চলেছেন সলমন খানের সঙ্গে। কিছুদিন আগেই প্রেমিক সিদ্ধার্থ শুক্লার এক বছরের মৃত্যুবার্ষিকী পার করেছেন তিনি।


আবারও চর্চায় শেহনাজ গিল। মধ্যরাতে দুবাইয়ে দেখা গেল জনপ্রিয় গায়কের সঙ্গে। পরনে স্ট্র্যাপলেস সবুজ রঙের পোশাক। সেই গায়ককে দেখে লজ্জায় লাল হয়ে উঠল শেহনাজের মুখ। একই সঙ্গে চলল খুনসুটি। সঙ্গে আবার নাচ। ফ্যানেদের প্রশ্ন, “তবে কি কাপল গোলস”? আবারও প্রেমে পড়েছেন জনপ্রিয় অভিনেত্রী? কে সেই গায়ক, যার সঙ্গে শেহনাজের সম্পর্ক নিয়ে এত আলোচনা? তিনি হলেন জেন ওয়াইয়ের জনপ্রিয় গায়ক গুরু রান্ধওয়া। তাঁরই গানের শেহনাজের সঙ্গে ঘনিষ্ঠ ভিডিয়ো শেয়ার করেছেন গুরু নিজেই। গুরুর ইচ্ছে, আগামী মিউজিক ভিডিয়ো শেহনাজের সঙ্গেই হোক।

এই মুহূর্তে বৃহস্পতি তুঙ্গে তাঁর। শীঘ্রই ডেবিউ করতে চলেছেন সলমন খানের সঙ্গে। কিছুদিন আগেই প্রেমিক সিদ্ধার্থ শুক্লার এক বছরের মৃত্যুবার্ষিকী পার করেছেন তিনি। কিন্তু মৃত্যু বার্ষিকীতে সিদ্ধার্থকে কিছুই পোস্ট করেননি তিনি। ছিলেন একেবারে চুপ। কেন? শেহনাজ ঘনিষ্ঠরা বলেছিলেন, “শেহনাজ সিডের খুব কাছের মানুষ ছিলেন। শেহনাজ জানতো, নিজের ব্যক্তিগত সম্পর্কের কথা প্রকাশ্যে বলে বেরানো কখনওই ইচ্ছে ছিল না সিদ্ধার্থের। সেই কারণেই তাঁকে নিয়ে সর্বসমক্ষে কোনও কথা শেহনাজ বলতে চাননি। সিদ্ধার্থের সঙ্গে যে সব স্মৃতি রয়েছে তা নিয়েই সারাজীবন কাটিয়ে দিতে চান তিনি। সিড ওর কাছ সব সময়েই আছে।” সূত্র আরও যোগ করেন, “সারাদিন স্বাভাবিক ভাবেই কাটিয়েছে ও ওইদিন। যদিও মিডিয়ার সামনে আসতে চায়নি। এই মুহূর্তে ও এমন একজন শক্ত মনের মানুষ যে জীবনে আর কিছুতেই সে ভয় পায় না। একটা জিনিস ও বুঝে গিয়েছে এই জীবনে কখন কী হয় তা বলা মুশকিল। তাই সব পরিস্থিতির জন্যই নিজেকে তৈরি করে ফেলেছে ও। তাই ব্যক্তিগত জীবন নয়, কাজ নিয়েই কথা বলুক সকলে, এমনটাই চান শেহনাজ গিল।”

কিন্তু কাজ নিয়ে কথা আর হচ্ছে কই? সিদ্ধার্থের মৃত্যুর পর থেকে একের পর এক পুরুষের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। কখনও রাঘব জুয়েলের সঙ্গে, আবার বর্তমানে গুরুর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে হচ্ছে চর্চা। যদিও ঘনিষ্ঠ মহল জানিয়েছে, তিনি সিঙ্গলই। সিদ্ধার্থ শোক সত্যিই কাটিয়ে উঠতে পারেননি এখনও।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours