অবশেষে ২ বছরের লম্বা বিরতির পর ফিরলেন পল্লবী এবং ফিরলেন নতুন একটি ধারাবাহিকের মুখ্য চরিত্র হয়ে। ধারাবাহিকের নাম 'নিম ফুলের মধু'।

টানা ৪ বছর। অভিনয় করেছেন একটি নির্দিষ্ট ধারাবাহিকে। ‘কে আপন কে পর’। সেটিই ছিল তাঁর প্রথম অভিনীত সিরিয়াল। অভিনেত্রীর নাম পল্লবী শর্মা। ধারাবাহিকে জবার চরিত্রে অভিনয় করেছিলেন পল্লবী। এবং সেই চরিত্রটি ছিল মারাত্মক জনপ্রিয়। যে কারণে আজও পল্লবীকে জবা নামেই চেনেন অধিকাংশ দর্শক। ধারাবাহিক শেষ হওয়ার পর কী করবেন অভিনেত্রী, তাই নিয়ে ছিল কৌতূহলও। শোনা যাচ্ছিল, তিনি ফিরবেন। কিন্তু কবে এবং কোথায়, তা কেউ জানতেন না। অবশেষে ২ বছরের লম্বা বিরতির পর ফিরলেন পল্লবী এবং ফিরলেন নতুন একটি ধারাবাহিকের মুখ্য চরিত্র হয়ে। ধারাবাহিকের নাম ‘নিম ফুলের মধু’

এই ধারাবাহিকেও এক গৃহবধূর চরিত্রে অভিনয় করছেন পল্লবী। কিন্তু জবার মতো কাজের মেয়ে থেকে বাড়ির বই এবং বিচারপতি হয়ে যাওয়ার গল্প নয় সেটি। যে নতুন চরিত্রে দেখা যাবে পল্লবীকে, সে সদ্য বিয়ে করে প্রবেশ করেছে শ্বশুরবাড়িতে। তার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন রুবেল দাস। যে রুবেলকে শেষবার দেখা গিয়েছিলে ‘যমুনা ঢাকি’ সিরিয়ালে। তিনিই এখানে পল্লবীর স্বামীর চরিত্রে অভিনয় করছেন। চরিত্রটি তার মায়ের একান্ত বাধ্য। ধারাবাহিকে পল্লবীর শাশুড়ি অত্যন্ত কঠিন স্বভাবের মানুষ। অরিজিতা মুখোপাধ্য়ায়কে দেখা যায় সেই চরিত্রে।


এবং এই ধারাবাহিকের হাত ধরে ফের অভিনয় করছেন বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী। লিলি যে চরিত্রে অভিনয় করছেন, সেটি এক ঠাকুমার। দারুণ সুন্দর এক চরিত্র। শাশুড়ির কটূ কথা থেকে নাতবউকে বাঁচায় সে। পল্লবী-লিলির অনন্য কেমিস্ট্রি দেখা যাবে এই ধারাবাহিকে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours