দিন কয়েক আগেই সাজিদকে বিগবস থেকে বহিষ্কারের দাবি জানিয়ে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুরকে চিঠি পাঠিয়েছেন দিল্লির মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল।




এক নয়, দুই নয়– দশ জন নারী তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন বিভিন্ন সময়ে। সেই সাজিদ খানই নাকি সলমন খান পরিচালিত ‘বিগবস’-এর মঞ্চ রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছেন! এ নিয়ে প্রতিবাদে সরব সকলেই। প্রতিবাদ করেছেন অভিনেত্রী শার্লিন চোপড়াও। এর আগে শার্লিন অভিযোগ এনেছিলেন, সাজিদ নাকি যৌনাঙ্গ প্রদর্শন করেছিলেন তাঁকে। এবার পুলিশের দ্বারস্থ হলেন এই মডেল-অভিনেত্রী। জুহু থানায় সাজিদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন শার্লিন চোপড়া।

অভিযোগপত্রে তিনি দাবি করেছেন, ২০০৫ সালে সাজিদ তাঁকে যৌন হেনস্থা করেন। এ প্রসঙ্গে সাজিদের মুখপাত্র সংবাদমাধ্যমকে বলেন, কোন কোন ধারায় মামলা রুজু হয়েছে তা উল্লেখ করা না গেলেও একজন মহিলার সম্মানের আঘাতের অভিযোগের ভিত্তিতেই সাজিদের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন শার্লিন। এখানেই শেষ নয়, বিগবসের এই সিজনে এসে সাজিদ নিজের হারানো ইমেজ ফিরে পেতে চাইছেন বলেও দাবি তাঁর। এখানেই শেষ নয়, মহিলা কমিশনেও অভিযোগ দায়ের করেছেন শার্লিন। সাজিদকে যাতে বিগবস থেকে বিতাড়িত করা হয় তা নিয়েই আর্জি তাঁর।

দিন কয়েক আগেই সাজিদকে বিগবস থেকে বহিষ্কারের দাবি জানিয়ে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুরকে চিঠি পাঠিয়েছেন দিল্লির মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল। যে সব অভিনেত্রী-মডেল বিভিন্ন সময়ে সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন তার সম্পূর্ণ এক তালিকা চিঠিতে উল্লেখ করেছেন স্বাতী। পাশাপাশি সেই চিঠির ছবি টুইটারে শেয়ার করে তিনি লেখেন, “সাজিদের বিরুদ্ধে ১০ জন মহিলা মিটুর অভিযোগ এনেছেন। এই সব সাজিদের সেই নোংরা মানসিকতার প্রমাণ। এই রকম একজন মানুষকে বিগবসে জায়গা দেওয়া হয়েছে যা কোনওভাবেই মেনে নেওয়া যায় না। আমি অনুরাগ ঠাকুরকে এক চিঠির মাধ্যমে সবটা জানিয়ে সাজিদ খানকে ওই শো থেকে বহিষ্কার করার দাবি জানাচ্ছি।” যদিও সাজিদ ওই শো-তে থাকবেন কিনা তা নিয়ে এখনও নির্মাতাদের তরফে কোনও অফিসিয়াল মন্তব্য করা হয়নি। এখনও তিনি রয়েছেন বিগবসেই।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours