একে অন্যের সঙ্গে একান্তে কাটানো এই ছুটির কথা সামনে না আলনেও সোশ্যাল মিডিয়ার ছবি মিলিয়ে দেখলেই বিষয়টা এক প্রকার স্পষ্ট হয়ে যায়।

দক্ষিণে বিজয়ের দাপট ছিল প্রথম থেকেই। কবীর সিং বলে কথা। এই ছবি কিছুদিনের মধ্যেই ভাইরাল হয়ে যায়, যদিও বলিউডে শাহিদ কাপুর অভিনীত কবীর সিং-ই বক্স অফিসে ঝড় তুলেছিল। তবে বিজয় দেবেরাকোন্ডা তবে থেকেই সকলের নজরের কেন্দে জায়গা করে নিয়েছিলেন। এরপরই সামনে আসে লাইগার ছবির খবর। অনন্যা পান্ডে এই ছবির অভিনেত্রী থাকায় বিজয়ের বেশ কাছাকাছি এসেছিলেন তিনি। অনন্যা পান্ডে তাঁকে পছন্দ করতেন যে, তা তিনি একাধিকবার বলেছিলেন। তবে এখানেই শেষ নয়, জাহ্নবীর কাপুরও সমান তালে জানিয়েছিলেন যে তিনি পছন্দ করেন বিজয়কে। তবে রশ্মিকাকে নিয়ে তখন কোনও চর্চাই ছিল না খবরের শিরোনামে।



বরং রশ্মিকার সঙ্গে নাজ জড়িয়ে যায় বারে বারে বিজয়ের বন্ধু হিসেবেই। প্রকাশ্যে একাধিকবার তিনি জানিয়েছিলেন যে রশ্মিকার সঙ্গে তাঁর সমীকরণ বেশ সুন্দর। সম্পর্কের গুঞ্জণ থাকলেও কোথাও গিয়ে যেন বাস্তবে সেই সম্পর্ক নিয়ে কোনও মন্তব্যই করতে দেখা যায়নি। তবে এবার যেন এই জুটি হাতে নাতে ধরলেন এই দুই স্টারকে ভক্তরা। কয়েকদিন আগেই তাঁদের এক সঙ্গে বিমানবন্দরে দেখা যায়। তবে থেকেই ওঠে প্রশ্ন, কোথায় যাচ্ছেন এই দুই স্টার। তবে গত দুদিনের সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে সেই উত্তর এক প্রকার স্পষ্ট হয়ে গিয়েছে ভক্তদের কাছে।

মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন তাঁরা। একে অন্যের সঙ্গে একান্তে কাটানো এই ছুটির কথা সামনে না আলনেও সোশ্যাল মিডিয়ার ছবি মিলিয়ে দেখলেই বিষয়টা এক প্রকার স্পষ্ট হয়ে যায়। মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন তাঁরা। ফলে এই জুটি এখন খবরের শিরোনামে। তাঁদের ট্রিপের প্রতিটা পোস্টে ভক্তদের নজর। তারই মাঝে মিলল রশ্মিকার পোস্ট, কোথায় আছি, তাতে কী…! ভক্তদের আরও একবার সম্পর্কের ইঙ্গিত স্পষ্ট করে দেয়।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours