আট মাসের শিশু সহ ভারতীয় ওই পরিবারের চার সদস্যের মৃতদেহ উদ্ধার হয়েছে।


ট্রাক থেকে নেমে এলেন এক ব্যক্তি। তারপর এগিয়ে গেলেন একটি ঘরের দিকে। এরপর বেশ কিছুক্ষণ সব চুপচাপ। কয়েক মিনিট পর খুলে গেল ওই ঘরের দরজা। বেরিয়ে এলেন দুজন ব্যক্তি। তাঁদের পিছনেই বেরতে দেখা গেল সন্তান কোলে এক মহিলাকে। আর তাঁদের পিছনে সেই ব্যক্তি, যাঁকে ট্রাক থেকে নামতে দেখা গিয়েছিল। ভারতীয় পরিবারের চার সদস্যের মৃত্যুর পর শিউরে ওঠার মতো সেই সিসিটিভি ফুটেজ প্রকাশ করল ক্যালিফোর্নিয়া পুলিশ।

সোমবার ওই চারজনকে অপহরণ করার অভিযোগ সামনে আসে। তদন্তে অভিযুক্তের খোঁজ পাওয়া গেলেও শেষ রক্ষা হয়নি। বুধবার একটি বাগান থেকে সেই চারজনের দেহ উদ্ধার হয়। এরপরই ক্যালিফোর্নিয়ার মার্সড শহরের শেরিফের অফিস থেকে সেই ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। মাথায় বন্দুক ঠেকিয়ে ওই পরিবারের সদস্যদের তুলে নিয়ে যাওয়া হয়েছিল বলে অভিযোগ। KHOU 11 নামে এক সংবাদমাধ্যম সেই ভি়ডিয়ো প্রকাশ করেছে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, অপহরণকারী প্রথমে জায়গাটি ঘুরে দেখছেন। তারপর এক ব্যক্তির সঙ্গে কথা বলছেন। পরে দেখা যাচ্ছে, হাত বেঁধে সিং পরিবারের সদস্যদের ট্রাকে তোলা হচ্ছে।

অপহৃত পরিবারের মধ্যে ছিল এক আট মাসের শিশু, আরুহি ধেরি। ছিলেন তাঁর মা ২৭ বছরের জসলিন কাউর, বাবা ৩৬ বছরের জসদীপ সিং, তাঁদেরই আত্মীয় আমনদীপ সিং। গত সোমবার ক্যালিফোর্নিয়ার মার্সড থেকে তাঁদের অপহরণ করা হয়।
মার্সডের শেরিফ ভার্ন ওয়ার্নকে জানিয়েছেন, বুধবার সন্ধ্যায় ইন্ডিয়ানা রোড ও হাচিনসন রোডের সংযোগস্থলে একটি বাগান থেকে ওই চারজনের দেহ উদ্ধার হয়। বাগানের এক কর্মী ওই চার দেহ প্রথমে দেখতে পান বলে পুলিশ সূত্রে খবর। শেরিফ বুধবার সাংবাদিক বৈঠক করে এই খবর জানিয়েছেন। অন্যদিকে, ঘটনার পরের দিনই জেসাস ম্যানুয়েল সালগাডো নামে এক ব্যক্তিকে সন্দেহভাজন হিসেবে আটক করে পুলিশ। তাঁকে ধরার আগেই আত্মহত্যার চেষ্টা করেন তিনি। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় তিনি হাসপাতালে চিকিৎসাধীন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours