যদিও মালাইকার ঝুলিতে এখনই তেমন কোন প্রস্তাব নেই। এই মন্তব্যে একটা বিষয় ভীষণভাবে স্পষ্ট হয়ে যায় যে তিনি ভাল ছবি পেলে অবশ্যই কাজ করবেন।



মালাইকা আরোরা, বলিউডে তার দাপট নিয়ে খুব একটা প্রশ্ন কারণ মনেই নেই। ছাইয়া ছাইয়া গান দিয়ে বলিউডের সফর শুরু হলেও একের পর এক নজর কারা কাজ করে গিয়েছেন মালাইকা। তবে সেভাবে অভিনয় জগতে দাপটের সঙ্গে রাজত্ব করতে তাকে দেখা যায়নি। বেশ কিছু বছর হয়ে গিয়েছে সিনে দুনিয়ার সঙ্গে অঙ্গাঙ্গি ভাবে যুক্ত থাকার সত্ত্বেও খুব একটা সিনেমার পর্দায় দেখা যায় না তাঁকে। বিভিন্ন রিয়ালিটি শো-এর বিচারক কিংবা বলিউডের অন্দরমহলের পার্টি সেলিব্রেশন আড্ডা আউটিং প্রেম সবেতেই তিনি রয়েছেন। শুধু তিনি সিনে দুনিয়ায় অভিনয় জগতের সঙ্গে বেশ কিছুটা দূরত্ব তৈরি করে ফেলেছেন।

সম্প্রতি এই নিয়ে ই টাইমসের মুখোমুখি হলেন মালাইকা আরোরা। জানালেন তিনি ভালই কাজ করছেন, নানা কারণে ব্যস্ততাও তুঙ্গে। তবে ছবি করবেন না বা কাজ হাতে আসে না এটা সত্য নয়। বরং তিনি মনের মতো তেমন কোন চরিত্র এখনও পর্যন্ত পাননি। তাঁর কথায় তিনি বেশ উৎসাহী হবেন এরকম কোন চরিত্রের প্রস্তাব তাঁর কাছে এলে, তিনি নিশ্চয়ই চিত্রনাট্যটি শুনবেন সঙ্গে ছবিটিও করবেন। যদিও মালাইকার ঝুলিতে এখনই তেমন কোন প্রস্তাব নেই। এই মন্তব্যে একটা বিষয় ভীষণভাবে স্পষ্ট হয়ে যায় যে তিনি ভাল ছবি পেলে অবশ্যই কাজ করবেন।



অভিনয় জগত থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন এ তথ্য মোটেও সত্যি নয়। বরং একটা ভাল চরিত্রের জন্য দিন গুনছেন তিনি। অন্যদিকে বন্ধু অর্জুন কাপুর চুটিয়ে কাজ করছেন বিটাউনে। একাধিক ছবির কাজ এখন তার হাতে। ফলে রমরমিয়ে প্রেম চললেও ব্যক্তিগত জীবন নিয়ে এই দুই স্টার এখনই কোন বড় সিদ্ধান্ত নিতে চাইছেন না। তাই কোন রকম বিয়ের খবরের গুজবে কান দিতে সেলিব্র নিজেরাই মানা করে দিয়েছেন। জানিয়েছেন সুখবর থাকলে তাঁরা সবার আগে ভক্তদের সঙ্গে তা শেয়ার করে নেবেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours