ঠিক কী কারণে তাঁর মৃত্যু হয়েছে সে খবর এখনও পর্যন্ত অজানা রইলেও তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ সহকর্মীরা।



প্রয়াত জনপ্রিয় ওয়েবসিরিজ ‘মির্জাপুর’ খ্যাত অভিনেতা জিতেন্দ্র শাস্ত্রী। ঠিক কী কারণে তাঁর মৃত্যু হয়েছে সে খবর এখনও পর্যন্ত অজানা রইলেও তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ সহকর্মীরা। মনোজ বাজপেয়ী থেকে সঞ্জয় মিশ্র সকলের মুখেই একটা কথা, ‘ভাবতেই পারছি না’। সিরিজে উসমান আলি নামক এক চরিত্রে অভিনয় করেছিলেন জিতেন্দ্র। সেই চরিত্র বেশ জনপ্রিয়ও হয়েছিল। খবরটি প্রথম জানান, অভিনেতা সঞ্জয় মিশ্র। প্রয়াত অভিনেতার সঙ্গে এক ভিডিয়ো শেয়ার করে তিনি লেখেন, “জিতু ভাই তুমি থাকলে আজ বলতে, মিশ্র কী হয় জানিস, কখনও কখনও একজন মানুষের নম্বর তাঁর কনট্যাক্ট তালিকায় থেকে যায়, কিন্তু সেই মানুষটাই নেটওয়ার্কের বাইরে চলে যায়। তুমি চলে গেলে। কিন্তু আমার নেটওয়ার্কের কাছেই থাকবে তুমি। ওম শান্তি।”


অন্যদিকে জিতেন্দ্রের প্রতি শোকজ্ঞাপন করেছেন অপর এক জনপ্রিয় সিরিজ ‘ফ্যামিলি ম্যান’-এর মুখ মনোজ বাজপেয়ীও। মনোজ লেখেন, “আমার বয়োজ্যেষ্ঠ ও শুরুর দিনের সঙ্গী জিতেন্দ্র শাস্ত্রীর মৃত্যুতে আমি শোকাহত। এই জগৎ জানল না আপনার মতো এত সুন্দর হৃদয়ের এক মানুষের সঙ্গে ঠিক কী করা উচিত”। তবে শুধু মির্জাপুরই নয়, ‘ব্ল্যাক ফ্রাইডে’, ‘তামাশা’-সহ বেশ কিছু ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। তাঁকে শেষ দেখা গিয়েছে টিভিএফ সিরিজ ‘ট্রিপলিং’-এও।

প্রয়াত ‘মির্জাপুর’ খ্যাত অভিনেতা

দিল্লির ন্যাশানাল স্কুল অব ড্রামা থেকে পড়াশোনা করেন জিতেন্দ্র। মূলত থিয়েটার কর্মী ছিলেন তিনি। বলিউডেও কাজ করতেন। তাঁর আসল নিবাস উজ্জয়িনি। কাজের খোঁজে মুম্বইয়ে এলে মুম্বই তাঁকে ফেরায়নি। তিনি চলে গেলেন। সহকর্মীদের দিয়ে গেলেন তাঁর একরাশ স্মৃতি।

প্রসঙ্গত, কিছু দিন আগেই শেষ হয়েছে ‘মির্জাপুর ৩’-এর শুটিং। এই মর্মে শো-র অন্যতম কেন্দ্রীয় চরিত্র রশিকা ডুজ্ঞল একটি পোস্টও করেছিলেন। জানিয়েছিলেন ‘মির্জাপুর’ তাঁর মনে ঠিক কতটা জায়গা করে নিয়েছে। সিরিজের মুখ্য চরিত্রে রয়েছেন পঙ্কজ ত্রিপাঠি। এ ছাড়াও দেখা গিয়েছে। শ্বেতা ত্রিপাঠি, আলি ফয়জলের মতো বলিষ্ঠ অভিনেতাদেরও
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours