এই বছরটা আয়ুষ্মানের একেবারেই ভাল যাচ্ছে না। অন্য ধারার ছবি বেছে নেওয়া আয়ুষ্মানের 'চন্ডিগড় করে আশিকি' থেকে শুরু করে 'অনেক' বক্স অফিসে ফ্লপ হয়েছে।


আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) নতুন ছবি ডক্টর জি নিয়ে প্রথম থেকেই দর্শকের মধ্যে উৎসাহ ছিল। এক পুরুষ স্ত্রীরোগ বিশেষজ্ঞকে নিয়ে তৈরি এই ছবির ট্রেলারই জানান দিয়েছিল তা হাস্যরসে ভরপুর। ছবি মুক্তি পাওয়ার পর কেমন লাগল দর্শকদের? বক্স অফিসেরই বা হাল কী?

প্রি-বুকিং বেশ ভালই হয়েছিল ছবিটির। পঞ্চাশ লক্ষের মতো অগ্রিম বুকিংও হয়েছিল। প্রযোজকেরাও বেশ খুশি হয়েছিলেন। কিন্তু না, শেষরক্ষা হয়নি। ছবি মুক্তি পাওয়ার পর বক্স অফিসের অঙ্ক জানাচ্ছে, ছবিটি প্রথম দিনে আয় করেছে চার কোটির কাছাকাছি। মোট আয় ৩ কোটি ৮৭ লক্ষ। তবে আশার ব্যাপার একটাই। ওই একই দিনে বক্স অফিসে মুক্তি পেয়েছিল আরও এক ছবি। তা হল হার্ডি সাধু ও পরিণীতি চোপড়ার ‘তিরঙ্গা’। সেই ছবির অবস্থা আরও খারাপ। এক কোটিও ছুঁতে পারেনি ছবিটি। তবে ছবিতে আয়ুষ্মানের অভিনয় প্রশংসা পাচ্ছে। আয়ুষ্মানের প্রায় সব ছবিতেই একটি সামাজিক বার্তা থাকে। এই ছবিতেও রয়েছে। তাঁর এমন ধরনের ছবি স্ক্রিপ্ট বাছাই করাকেও অনেকেই সাধুবাদ দিয়েছেন। গল্প থেকেও এই ছবি শুধুমাত্র অভিনয়ের কারণে দেখা উচিৎ বলে মনে করছেন প্রায় সকল নেটিজ়েনরা। তা তাঁদের সোশ্যাল পোস্ট থেকেই বোঝা যাচ্ছে।

এই বছরটা আয়ুষ্মানের একেবারেই ভাল যাচ্ছে না। অন্য ধারার ছবি বেছে নেওয়া আয়ুষ্মানের ‘চন্ডিগড় করে আশিকি’ থেকে শুরু করে ‘অনেক’ বক্স অফিসে ফ্লপ হয়েছে। শোনা গিয়েছিল, প্রযোজকের কথা মাথায় রেখে নাকি পারিশ্রমিকী বেশ খানিকটা কমিয়ে দিয়েছেন আয়ুষ্মান। শুক্রবার ‘ডক্টর জি’র আয়ে কিন্তু প্রযোজকেরা মোটেও সন্তুষ্ট নন, শনি ও রবিবার কী হয়, এখন সেটাই দেখার।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours