পুজোর পরপরই কোথায় গিয়েছেন বঙ্গ-নায়িকা? আভাস মিলল রুক্মিনীর পোস্টে।

পুজোর পরপরই দারুণ একটি ছবি নিজের সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করেছেন রুক্মিনী মৈত্র। সুইমিং পুল ছাপিয়ে সামনে নীল সমুদ্র, মেঘবালিকার আড়াল থেকে উঁকি দিচ্ছে হালকা সূর্যের রশ্মি। দোসর নির্জনতা। সূর্যের সামান্য তেজেও চারিদিক চকচকে। এবং এ সবের মাঝে এক একাকী নারী বাথরোবে সুইমিং পুলে নামার প্রস্তুতি নিচ্ছেন। এবং সেই নারী রুক্মিনী ছাড়া অন্য কেউ যে নন, তা বলাই বাহুল্য। ছবিটি শেয়ার করেছেন অভিনেত্রী এবং ক্য়াপশনে তিনি লিখেছেন, “প্রত্যেক সকালে শান্তি খোঁজো”। অনেক সকালে সুইমিং পুলে স্নান করতে গিয়েছিলেন রুক্মিনী, তখনই ছবিটি তিনি তুলেছেন এবং পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।



পুজোর পরপরই কোথায় গিয়েছেন বঙ্গ-নায়িকা? আভাস মিলল রুক্মিনীর পোস্টে। লোকেশনে উল্লেখ ‘ক্যাভো ট্যাগো মাইনোকোস’। অর্থাৎ, গ্রিস। গ্রিসের সান্তোরিনি, মাইনোকোসে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। তিনি কি একা? ‘প্রেমিক’ দেব কই? তিনি কি সঙ্গে নেই?

গতবার মালদ্বীপে বেড়াতে গিয়েছিলেন দেব-রুক্মিনী একসঙ্গে। একই সঙ্গে, একই জায়গার ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। কিন্তু একে-অপরের সঙ্গে নয়। পুজোর আগেই, অর্থাৎ পঞ্চমীর দিনই মুক্তি পায় দেব প্রযোজিত ও অভিনীত ছবি ‘কাছের মানুষ’। ছবি মুক্তির পরপরই দেশ ছাড়া হবেন দেব, তা ঠিক হলফ করে বলা যায় না। তা হলে কি ধরেই নেওয়া যায় রুক্মিনী সোলো ট্রিপে গিয়েছেন? হতেই পারে। না হওয়ারই বা কী আছে!
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours