কিছুদিন আগে হাওড়া স্টেশনে রাজকুমার সোনি নামে এক প্রৌঢ়ের ব্যাগ থেকে উদ্ধার হয় নগদ ৩৫ লক্ষ টাকা।

বিগত কয়েক মাসে হাওড়া স্টেশনে (Howrah Station) একাধিক যাত্রীর কাছ থেকে লক্ষাধিক টাকা উদ্ধার হয়। অনেক ক্ষেত্রে টাকার আসল উৎস নিয়ে বাড়ে উদ্বেগ। এবার কার্যত একই ঘটনার প্রতিচ্ছবি দেখতে পাওয়া গেল নৈহাটিতে (Naihati)। সারপ্রাইজ চেকিং চলাকালীন আপ কল্যাণী লোকাল থেকে নামা এক যুবকের কাছ থেকে প্রায় ৬০ লক্ষ টাকা উদ্ধার করল নৈহাটি জিআরপি (GRP) থানার পুলিশ।


ধৃত যুবকের নাম অভিষেক সোনকার। বয়স ২৪। পুলিশ সূত্রে খবর, যুবকের বাড়ি টিটাগড়ে। কিন্তু, এত টাকা তাঁর কাছে কোথা থেকে এল, কোথায় নিয়ে যাচ্ছিল তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। বর্তমানে তাঁকে জিজ্ঞাসাবাদ করেই রহস্য উদঘাটনের চেষ্টা করছে। এদিকে টাকা সমেত ওই যুবককে গ্রেফতারির পরেই খবর যায় আয়কর দফতরের কাছে। আয়কর দফতরের আধিকারিকরাই নৈহাটি জিআরপি থানায় নিয়ে আসেন টাকা গোনার মেশিন। 

কিছুদিন আগে হাওড়া স্টেশনের ওল্ড কমপ্লেক্সের ৪ নম্বর এবং ৫ নম্বর গেটের কাছে দুই যুবককে পিঠে কালো ব্যাগ নিয়ে ঘোরাঘুরি করতে দেখেন আরপিএফ জওয়ানরা। যুবকদের দেখে সন্দেহ হওয়াতেই পাকড়াও করতেই বেরিয়ে আসে নগদ ৩৮ লক্ষ ৫০ হাজার টাকা। তার কিছুদিন আগে হাওড়া স্টেশনেই রাজকুমার সোনি নামে এক প্রৌঢ়ের ব্যাগ থেকে উদ্ধার হয় নগদ ৩৫ লক্ষ টাকা। তিনি এত টাকা নিয়ে কোথায় যাচ্ছিলেন তার কোনও সদুত্তর দিতে পারেননি তিনি। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours