দুই যুবকের বচসার জেরেই এই ঘটনা বলে স্থানীয় সূত্রে জানা যাচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।


ভর সন্ধ্যায় প্রকাশ্যে চলল গুলি। দুই যুবকের মধ্যে বাদানুবাদ শুরু হয়েছিল প্রথমে। পরে কখন যে বচসা চরমে পৌঁছে যায়, তা বুঝতে পারেননি ঘটনাস্থলে উপস্থিত কেউই। এরপরই শোনা যায় গুলির শব্দ। মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর থানা এলাকায়। গুলির শব্দে রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। শুট আউটের ঘটনার পরই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।


ভগবানপুর থানার লালপুর এলাকার ঘটনা। এ দিন আর পাঁচটা দিনের মতোই আড্ডা বসেছিল চায়ের দোকানে। রাস্তার ওপর একটি চায়ের দোকানে দুই যুবকের মধ্যে বচসা শুরু হয়। পরে পরপর চার রাউন্ড গুলির শব্দ শোনা যায়। শেখ গুড্ডু ও শেখ ইজাজ নামে দুই যুবকের মধ্যে বচসার জেরেই গুলি চলেছে বলে পুলিশ সূত্রে খবর।

এই ঘটনার জেরে সন্ধ্যার পর বন্ধ করে দেওয়া হয় এগরা বাজকুল রাজ্য সড়ক। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঝগড়া এমন জায়গায় পৌঁছে যায় যে রাস্তার ওপর বন্দুক উঁচিয়ে গুলি করতে শুরু করেন শেখ গুড্ডু ইজাজকে লক্ষ্য করে। যদিও সেই গুলিতে আহত হননি কেউ।




স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, টাকা পয়সার লেনদেন নিয়েই দুই যুবকের মধ্যে বচসা চলছিল। তার জেরেই এই ঘটনা। ভয়ে দোকানের লোকজন দৌড়ে পালানোর চেষ্টা করে। থানায় খবর দেওয়া হলে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ভগবানপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক নাড়ু গোপাল বিশ্বাস বলেন, একটা ঘটনা শুনেছে আমাদের পুলিশ কর্মীরা খবর পেয়ে দ্রুততার সঙ্গে এলাকায় গিয়েছে
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours