সিনেমায় সর্বশেষ সংযোজন ছিলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং ঘোষণাটি বিগ বি এর ৭৯তম জন্মদিনে করা হয়েছিল।


সুরজ বরজাতিয়া পরিচালিত ছবি ‘উচাঁই’ অ্যাডভেঞ্চার-ড্রামা। ছবির দ্বিতীয় পোস্টার প্রকাশ করেছেন পরিচালক-প্রযোজকরা। যেখানে অমিতাভ বচ্চন, অনুপম খের এবং বোমান ইরানি রয়েছেন। প্রথম পোস্টারে শুধু পাহাড়ে ওঠার ছবি ছিল। অভিনেতাদের মুখ দেখানো হয়নি। সিনেমাটি ১১ ই নভেম্বর, ২০১১-এ মুক্তি পেতে চলেছে। তিন বন্ধু এভারেস্ট বেস ক্যাম্পে ট্রেক করার সিদ্ধান্ত নেয়। নতুন পোস্টারটিতে অমিতাভ, বোমন এবং অনুপমকে হিমালয়ের পটভূমিতে তাঁদের ট্রেক করার সময় দৃশ্যায়িত করা হয়েছে। নিজের ইনস্টাগ্রামে পোস্টারটি শেয়ার করে অমিতাভ লিখেছেন, “আমাদের ছবি #Uunchai-এর দ্বিতীয় পোস্টার আপনাদের সামনে আনতে পেরে গর্বিত। আসুন আমাকে এবং আমার বন্ধুদের @anupampkher এবং @boman_irani আপনার বন্ধু এবং পরিবারের সঙ্গে বন্ধুত্ব, সাহসিকতা এবং জীবন উদযাপন করেত দেখুন! #SoorajBarjatya এবং @rajshrifilms-এর ছবি, @uunchaithemovie ১১.১১.২২ তারিখে আপনাদের কাছাকাছি একটি সিনেমা হলে আসবে। তারিখটা মনে রাখবেন!”



অমিতাভ অভিনীত ব্রহ্মাস্ত্র ৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে এবং বক্স অফিসে ভাল ব্যবসা করছে। এটি ভারতে ২০০ কোটি টাকা ব্যবসা করেছে আরও এখনও শক্তিশালী হচ্ছে। বচ্চন অবশ্য মুক্তির আগে বা পরে ছবিটির প্রচার করেননি।

সূরজ বরজাতিয়া পরিচালিত সিনেমাটি বন্ধুদের হৃদয়গ্রাহী গল্প যারা একটি দুঃসাহসিক ভ্রমণ করার কথা ঠিক করে যেখানে তারা স্বাধীনতার প্রকৃত অর্থ খোঁজ করে। ছবিতে আরও অভিনয় করেছেন ড্যানি ডেনজংপা, নীনা গুপ্তা এবং সারিকা।

সিনেমায় সর্বশেষ সংযোজন ছিলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং ঘোষণাটি বিগ বি এর ৭৯তম জন্মদিনে করা হয়েছিল। পরিণীতি তাঁর ইনস্টাগ্রামে গিয়ে পরিচালককে ধন্যবাদ জানিয়েছেন এবং ছবিটির জন্য তাঁর উত্তেজনা কতটা তা প্রকাশ করেছেন। তিনি লিখেছেন, “সূরজ বরজাতিয়া স্যারের আইকনিক সিনেমাটিক ইউনিভার্সের অংশ হতে পেরে রোমাঞ্চিত এবং সম্মানিত। সূরজ স্যার সংজ্ঞায়িত করেছেন এবং তিনি ভারতের পারিবারিক বিনোদনকারী সিনেমার বাহক এবং আমি তাঁর তত্ত্বাবধানে কাজ করার জন্য আর অপেক্ষা করতে পারছি না, এই নক্ষত্রখচিত এবং অবিশ্বাস্য কাস্টের পাশাপাশি। মিস্টার বচ্চন, শুভ জন্মদিন স্যার! এটি একটি বিশেষ দিন, এবং একটি বিশেষ মুহূর্ত। @amitabhbachchan .এই জাদুকরী যাত্রা শুরু হোক। #উচাঁই #সূরজবড়জাতি।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours