অপহরণ করে শিশুকে খুন (Kidnapping and Murder)। রণক্ষেত্র শান্তিনিকেতন (Shantiniketan)। অভিযুক্ত প্রতিবেশীর বাড়ি ভাঙচুর করে আগুন উত্তেজিত জনতার। রবিবার বাড়ির পাশে দোকান থেকে বিস্কুট কিনতে গিয়ে শিশু নিখোঁজ। ২দিন পরে অভিযুক্ত প্রতিবেশীর বাড়ির ছাদে মিলল শিশুর নিথর দেহ। পারিবারিক বিবাদেই শিশুকে মারধর করে নৃশংসভাবে খুনের অভিযোগ। অভিযুক্ত তথা ওই শিশুটির প্রতিবেশী মহিলা রুবি খাতুন গ্রেফতার করেছে পুলিশ (Police)। রুজু করা হয়েছে খুনের মামলা।

অভিযুক্তের বাড়ি ভাঙচুর, আগুন

শান্তিনিকেতনের মোলডাঙায় অভিযুক্তের বাড়ি থেকে নিখোঁজ শিশুর দেহ উদ্ধার হয়। ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। পুলিশ কোনও পদক্ষেপ করার আগেই অভিযুক্তের বাড়ি ভাঙচুর করে আগুন উত্তেজিত জনতার। দু'দিন পরে নিখোঁজ শিশুর দেহ উদ্ধার। অপহরণের অভিযোগ করে খুনের অভিযোগ পরিবারের। ‍শান্তিনিকেতন থানার নিখোঁজ ডায়েরি করেছিল পরিবার। রবিবার সকালে বাড়ির পাশে দোকান থেকে বিস্কুট কিনতে যায় ওই শিশু। তারপর থেকেই তার খোঁজ মিলছিল না। ৭২ ঘণ্টা পরে অভিযুক্তের বাড়ি থেকে উদ্ধার হয়েছে শিশুটির মৃতদেহ। সন্দেহ শিশুটিকে খুনের আগে মারধরও করা হয়েছে।

বিস্কুট কিনতে গিয়ে নিখোঁজ


একদিন কেটে যাওয়ার পরও শান্তিনিকেতনের মোলডাঙার বাসিন্দা ৫ বছরের শিশুর খোঁজ না মেলায় অপহরণের অভিযোগ করে পরিবারের। পরিবার সূত্রে খবর, রবিবার সকালে বাড়ির পাশে দোকান থেকে বিস্কুট কিনতে যায় ওই শিশু। তারপর থেকেই তার খোঁজ মিলছিল না। শান্তিনিকেতন থানায় নিখোঁজ ডায়েরি হয়েছে। গ্রামবাসীদের দাবি মেনে রাতে পুলিশ কুকুরও আনা হয়। সকাল থেকে ফের শুরু হয় তল্লাশি। তারপরই দুপুরের দিকে অভিযুক্তের বাড়ি থেকে উদ্ধার হয় শিশুর দেহ।

কয়েকদিন আগে চার বছরের শিশু কন্যাকে ঠাকুমার খুন করার অভিযোগ চাঞ্চল্য ছড়ায় মুর্শিদাবাদের নওদায়। এলাকাবাসীদের দাবি, ছেলের দ্বিতীয় পক্ষের স্ত্রীর কন্যাসন্তান হওয়ায় বাড়িতে অশান্তি হত। পরিবারের একমাত্র রোজগেরে অজয় চুনারী বিহারে কাজ করেন। প্রথম পক্ষের স্ত্রীর মৃত্যুর পর ফের বিয়ে করেন অজয়। স্থানীয়দের অভিযোগ, দ্বিতীয় পক্ষের স্ত্রীর কন্যাসন্তানকে অজয় চুনারীর মা লক্ষ্মী চুনারী খুন করেছেন। এই ঘটনায় মৃত ওই শিশুর মা তাঁর শাশুড়ির বিরুদ্ধে থানায় খুনের লিখিত অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগ ভিত্তিতে মৃত ওই শিশুর ঠাকুমাকে গ্রেফতার করে পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours