আগামী ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'বিক্রম বেদা' (Vikram Vedha)। হৃত্বিক রোশন (Hrithik Roshan) ও সেফ আলি খানের (Saif Ali Khan) অ্যাকশন নির্ভর এই ছবিকে ঘিরে দর্শকদের উচ্ছ্বাস তুঙ্গে। মূলত দক্ষিণী ছবির রিমেক এই ছবি। ২০১৭ সালে মুক্তি পাওয়া তামিল ছবিটির নামও ছিল 'বিক্রম বেদা'। সেই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন আর মাধবন এবং বিজয় সেতুপতি। সেই ছবিই এবার রিমেক হতে চলেছে বলিউডে। পর্দায় গ্যাংস্টারের ভূমিকায় দেখা যাবে হৃত্বিক রোশনকে। এবং সেফ আলি খানকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রে। স্বাভাবিকভাবেই বি টাউনের দুই জনপ্রিয় তারকাকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকেরা। ছবি মুক্তির আগেও বড় চমক দিচ্ছেন 'বিক্রম বেদা' নির্মাতারা। তাঁরা জানাচ্ছেন, ঠিক কত দেশে মুক্তি পেতে চলেছে এই ছবি।

কত দেশে মুক্তি পেতে চলেছে 'বিক্রম বেদা'?

বিভিন্ন সূত্র অনুযায়ী জানা যাচ্ছে, হৃত্বিক রোশন ও সেফ আলি খানের অ্যাকশন নির্ভর 'বিক্রম বেদা' মুক্তি পেতে চলেছে ১০০টি দেশে। জানা গিয়েছে, ইউরোপের ২২টি দেশে, আফ্রিকার ২৭টি দেশে দেখা যাবে এই ছবি। এছাড়াও আরও বহু দেশে মুক্তি পেতে চলেছে 'বিক্রম বেদা'।


প্রসঙ্গত, ইতিমধ্যেই মুক্তি পেয়েছে 'বিক্রম বেদা' ছবির টিজার ও ট্রেলার। 'একটা গল্প বলি স্যর? ধৈর্য্য ধরে, মন দিয়ে শুনবেন। এবার কেবল আনন্দই পাবেন না.. অবাকও হবেন..' হাড় হিম করা ঠান্ডা কন্ঠস্বর। আর তার ফাঁকেই বক্তা আর শ্রোতার ঝলক। বক্তা ঋত্বিক রোশন (Hrithik Roshan) আর শ্রোতা সেফ আলি খান (Saif Ali Khan)। সদ্য মুক্তি পাওয়া 'বিক্রম বেদা' (Vikram Vedha)-র টিজারে স্বমহিমার নজর কাড়লেন দুই তারকা। টানটান অ্যাকশন আর দুঁদে অভিনয়ে ১ মিনিট ৫৪ সেকেন্ডের টিজার জমজমাট। সোশ্যাল মিডিয়ায় এই ছবির টিজার শেয়ার করে নিয়েছেন অভিনেতা অভিনেত্রীরা। চলতি মাসের ৩০ তারিখ অর্থাৎ ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি। এই সিনেমায় সেফ আলি খানের চরিত্রের নাম বিক্রম। তাঁর চরিত্র একজন পুলিশ অফিসারের। অন্যদিকে ঋত্বিকের চরিত্র একজন গ্যাংস্টারের । তাঁর চরিত্রের নাম বেদা। টিজারেই বোঝা যায়, এই ছবির পরতে পরতে রয়েছে রহস্য, অ্যাকশন আর গল্পের বাঁক। এর আগে সোশ্যাল মিডিয়ায় 'বেদা' হিসেবে নিজের লুক শেয়ার করে ঋত্বিক লিখেছিলেন, 'বিক্রম বেদার যাত্রা শুরু হয় মহামারী এবং অনিশ্চয়তার সঙ্গে তার নিজস্ব বাহ্যিক চ্যালেঞ্জ নিয়ে... কিন্তু এখন ফিরে তাকালে মনে হয়, তা সবটাই আমাদের প্রস্তুতি ও কাজে অবদান রেখেছে। স্কাইডাইভিংয়ের মতোই এই সফর আমার কাছে ভয়ঙ্কর ও দুর্দান্ত ছিল।'
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours