কটূক্তির মধ্যেও সর্বদা হাসিখুশি থেকেছেন উরফি। ফ্যাশন বজায় রেখেছেন নিজ ছন্দে। কিন্তু আপনি কি জানেন, আজকের উরফির অতীত কেমন ছিল?

উরফি জাভেদের ফ্যাশন ও পোশাক নিয়ে অনেক কথাই চলে সারাক্ষণ। তাঁর ফ্যাশন আলোচনার বিষয়বস্তু। যেদিন থেকে ছক ভেঙে পোশাক পরতে শুরু করেছেন উরফি, সেদিন থেকেই তাঁকে নিয়ে আলোচনা শুরু হয়েছে। তিনি লাইমলাইটে চলে এসেছেন। উরফিও সেটিকে ইউএসপি হিসেবে বেছে নিয়েছেন। কেউ তাঁকে সাহসী বলেছেন, কেউ করেছেন কটাক্ষ। কটূক্তি-বিদ্রুপের মধ্যে কোনওদিনও নিজের মুখের হাসি হারাননি উরফি। সর্বদা হাসিখুশি থেকেছেন। ফ্যাশন বজায় রেখেছেন নিজ ছন্দে। কিন্তু আপনি কি জানেন, আজকের উরফির অতীত কেমন ছিল?

কেমন ছিল উরফির অতীত?

খুব একটা ভাল ছিল না সেই অতীত। বিগ বসের বাড়িতে প্রবেশ করেই তাঁর ভাগ্য ফিরেছে যদিও। স্বীকার করেন উরফি নিজেও। তার আগে দীর্ঘ ৮ বছর অর্থাভাবে ভুগেছিলেন উরফি। গলা পর্যন্ত ডুবে ছিলেন দেনায়। বিগ বসের বাড়িতে ঢোকার আর্থিক সামর্থ্যও ছিল না তাঁর কাছে। ‘ফ্যাশনিস্তা’ উরফি সাক্ষাৎকারে বলেছেন, বিগ বসে পরার জন্য তাঁকে পোশাক ধার করতে হয়েছিল। যেহেতু তিনি কেবলই এক সপ্তাহ ছিলেন শোয়ে, টাকাপয়সাও আয় করতে পারেননি সেখান থেকে।

অনেকে কটূক্তি করেন, নিজের সম্পর্কে ভাল-ভাল কথা বলানোর জন্য উরফিকে নাকি পয়সা দিতে হয়েছে সংবাদমাধ্যমকে। এই অভিযোগ শোনার পর উরফি জানিয়েছেন, কীভাবে তিনি তাঁদের পয়সা দেবেন, তাঁর নিজের কাছেই কোনও অর্থ ছিল না।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours