ডুলকর সলমন প্রায় এক দশক ধরে সিনেমায় অভিনয় করছেন। দক্ষিণের সুপারস্টার মামুট্টি পুত্র বেশ কয়েকটি হিট ছবি দিয়েছেন ইন্ডাস্ট্রিকে।

দক্ষিণ ভারতীয় অভিনেতা ডুলকর সলমন প্রায় এক দশক ধরে সিনেমায় অভিনয় করছেন। দক্ষিণের সুপারস্টার মামুট্টি পুত্র বেশ কয়েকটি হিট ছবি দিয়েছেন ইন্ডাস্ট্রিকে। তাঁর জনপ্রিয়তাও লাফিয়ে লাফিয়ে বাড়তে দেখা যাচ্ছে, বিশেষ করে মালায়লাম সিনেমার দর্শকদের মধ্যে। এখন অবশ্য তাঁর জনপ্রিয়তা আস্তে আস্তে দেশের বাকি অংশ জুড়েও তৈরি হচ্ছে। এমনকী বলা হচ্ছে, অল্লু অর্জুন, প্রভাস, রাম চরণ, জুনিয়র এনটিআর, যশের মতো অন্যান্য দক্ষিণের তারকাদের মতো এখনও তাঁকে এত বড় প্যান-ইন্ডিয়া ছবিতে দেখা না গেলেও তিনি দর্শক মন জয় করেছেন সারা দেশে। তাঁর শেষ ব্লকবাস্টার ছবি সীতা রামন প্রথমে শুধুমাত্র তেলেগু রিলিজ ছিল। তবে পড়ে নির্মাতারা হিন্দি ভার্সান রিলিজ করেন দেশ জুড়ে। দর্শক সেই ছবি পছন্দও করেন।

আজ ডুলকরের সাইকোলজিক্যাল থ্রিলার চুপ মুক্তি পেয়েছে। আর বাল্কি পরিচালিত এই ছবিতে তিনি একজন সিরিয়াল কিলার। এই ছবির প্রচারে বলিউড লাইফ-এর সঙ্গে একটা সাক্ষাৎকারে ডুলকরের কাছে প্রশ্ন ছিল কেন তিনি এই বড় প্যান-ইন্ডিয়াতে ছবি করছেন না, যেমন তাঁর দক্ষিণের সহ অভিনেতারা করছেন। সারা দেশে যখন তাঁর নিজস্ব ফ্যান-ফলোয়িং আছে? শুধু এই প্রশ্নের উত্তর দিয়ে থামেননি ডুলকর সলমন, জানিয়েছেন কেন তিনি প্যান-ইন্ডিয়ার ছবি করছেন না।

“আমি সত্যিই এটা বুঝতে পারিনি, হয়তো, আমি নিজেকে সেই ধরনের তারকা হিসেবে দেখি না। হতে পারে, আমি এখনও বিশাল কোনও ছবি করিনি, বা কেউ আমার কাছে আসেননি। আমি যে ব্যাংকেবল তারকা নই, তা জানি। কারণ আমি বেশ বাস্তববাদী, আমি নিজেও প্রযোজক হিসেবে সেটা বুঝতে পারি”, বলেছেন ডুলকর।

তিনি এই বিষয়ে আরও যোগ করেছেন, “তবে এটা ঠিক যে আমি সক্রিয়ভাবে খুঁজি প্যান-ইন্ডিয়া সিনেমা করার জন্য কিছু। আকার, স্কেল বা বাজেট নির্বিশেষে আমি সবসময় ভালো সিনেমার পেছনে ছুটেছি। আমি গত ১০ বছরে দেখেছি কীভাবে কয়েকটি সিনেমা আমার সঙ্গে বেশ ভাল হয়েছে। প্রযোজকরা একটু বেশি ঝুঁকি নিয়েছেন আমাকে নিয়ে, সেগুলো পুরষ্কারও পেয়েছে। যা আমার কাছে খুব সন্তোষজনক। আমি আশা করি এমন একটি সময় আসবে আমি আরও এই ধরনের প্রকল্প খুঁজে পাব যা একটি ভারতীয় গল্প, যার আঞ্চলিক দিক থাকবে না।” মত দুলকারের। তাঁর সীতা রমন, চুপ এই ঘরানারা ছবি, যা সর্বভারতীয় স্তরের গল্প। দেশ-কালের গণ্ডির বাইরে। আগামীতে মামুট্টি পুত্র ডুলকর সলমন এমন ধরনের ছবিই করতে চাইবেন বলেই জানালেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours