দীর্ঘদিন ধরে বলিউডের সঙ্গে জড়িয়ে রয়েছেন গওহর খান (Gauhar Khan)। কখনও অভিনেত্রী হিসেবে। কখনও আইটেম ডান্সার হিসেবে। আবার কোথাও প্রতিযোগী হিসেবে। বলিউডের অত্যন্ত পরিচিত মুখ তিনি। 'ইশকজাদে', 'ফিভার', 'রকেট সিং', 'বদ্রীনাথ কি দুলহনিয়া'র মতো ছবিতে অভিনয় করেছেন। এছাড়া বেশ কিছু সুপারহিট ছবিতে আইটেম ডান্সার হিসেবে দেখা গিয়েছে তাঁকে। শুধু তাই নয়, ছোট পর্দাতেও নিজের ছাপ রেখে গিয়েছেন গওহর খান। টেলিভিশনের জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস ৭' জেতেন তিনি। সম্প্রতি মাতৃত্ব নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

মাতৃত্ব নিয়ে স্পষ্ট কথা বললেন গওহর খান-

২০২০ সালে নামী সঙ্গীত পরিচালক ইসমাইল দরবার পুত্র জায়েদ দরবারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন গওহর খান। ২৫ ডিসেম্বর শুরু করেন তাঁরা নতুন জীবন। সোশ্যাল মিডিয়াতেও তাঁদের রসায়ন নজর কাড়ে। গওহর এবং জায়েদের বিয়ের পর থেকেই তাঁর সন্তান আসার গুঞ্জন শোনা যাচ্ছি বিভিন্ন মাধ্যমে। সম্প্রতি এক সাক্ষাৎকারে মাতৃতিব নিয়ে নিজের মত দিলেন গওহর। তিনি বলেন, 'আমি অবশ্যই মা হতে চাই। মা হওয়ার অপেক্ষায় রয়েছি। আশা করছি খুব শীঘ্রই তেমন কিছু ঘটবে। আমি কখনও কোনও কিছু নিয়েই পরিকল্পনা করি না। জানি, যখন যেটা হওয়ার, তখন সেটাই হবে। এমন নয় যে, আমি আর জায়েদ ঠিক করেছি এক বছর পর, কিংবা দু বছর পর সন্তান নেব। আমাদের মধ্যে তেমন কোনও কথাবার্তাও হয়নি। যখন যা হওয়ার তখনই হবে।'


প্রসঙ্গত, চলতি বছরটা অত্যন্ত সাফল্য়ের মধ্যে দিয়েই যাচ্ছে গওহর খানের। তাঁর অভিনীত ওয়েব সিরিজগুলি সাফল্য পেয়েছে। তাঁর অভিনীত তিনটি ডিজিটাল সিরিজ 'তাণ্ডব', 'সল্ট সিটি' এবং 'বেস্টসেলার' দর্শকদের কাছে প্রশংসিত হয়েছে। পেশাগত জীবনের পাশাপাশি বিবাহিত জীবনও অত্যন্ত আনন্দের সঙ্গে কাটাচ্ছেন তিনি। তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে চোখ রাখলেই স্বামীর সঙ্গে তাঁর রসায়ন চোখে পড়ে। 

কিছুদিন আগেই বিভিন্ন মাধ্যমে গুঞ্জন রটে যে, গওহর খানের থেকে ১২ বছরের ছোট তাঁর স্বামী জায়েদ দরবার। কিন্তু সেই গুঞ্জনকে মিথ্যে বলে স্পষ্ট করে জানিয়ে দেন অভিনেত্রী। পাশাপাশি তিনি যে বর্তমানে অন্তঃসত্ত্বা নন, সেকথাও স্পষ্ট করে জানান।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours